1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ফরিদপুর-২: সাজেদা চৌধুরীর মনোনয়ন দাবিতে সড়ক অবরোধ

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম:
ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা-কৃষ্ণপুর) আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীকে মনোনয়ন দেয়ার দাবিতে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে তার সমর্থকরা।

সৈয়দা সাজেদা চৌধুরীকে মনোনয়ন না দিয়ে মহাজোটের প্রার্থী হিসেবে জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সালকে মনোনয়ন দেয়া হয়। এ খবর ফরিদপুর-২ আসনে ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষোভে ফেটে পড়ে।

সাজেদা চৌধুরীকে মনোনয়ন দেয়ার দাবিতে রোববার সন্ধ্যায় বিক্ষুব্ধ নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে। দুই ঘণ্টা মহাসড়ক অবরোধ করার পর পুলিশ বিক্ষুব্ধ নেতাকর্মীদের সড়ক থেকে সরিয়ে দেয়।

একই দাবিতে সোমবার সকাল থেকে আওয়ামী লীগের কয়েকশ নেতাকর্মী ঢাকা-খুলনা মহাসড়কের ‘জয় বাংলা’ মোড়ে অবস্থান নেয়। সকাল সাড়ে ১০টা থেকে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এ সময় তারা মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে এবং সড়কে শুয়ে-বসে অবরোধ করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা সংসদ উপনেতাকে মনোনয়ন না দিলে হরতালসহ লাগাতার মহাসড়ক অবরোধের ঘোষণা দেন। মহাসড়ক অবরোধ করে রাখায় দুই পাশে কয়েকশ যানবাহন আটকা পড়ে। মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করার সময়ে একাধিকবার নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ বিক্ষোভকারীদের সড়ক থেকে সড়ে যাওয়ার নির্দেশ দিলেও তারা তা মানেননি।

সে সময় নগরকান্দা ও ভাঙ্গা থানার বিপুলসংখ্যক পুলিশ সদস্য ঘটনাস্থলে থাকলেও সড়ক অবরোধ তুলে নিতে কোনো ব্যবস্থা নিতে দেখা যায়নি। দুপুর সাড়ে ১২টার দিকে অবরোধ তুলে নেয় নেতাকর্মীরা। অবরোধ শেষ হলে ফরিদপুর থেকে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশার নেতৃত্বে বিপুলসংখ্যক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন সংসদ উপনেতার ছোট ছেলে শাহদাব আকবর লাবু চৌধুরী, সাজেদা চৌধুরীর এপিএস শফিউদ্দিন আহমেদ, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মাস্টার, চরযশোরদী ইউনিয়নের চেয়ারম্যান আরিফুর রহমান পথিক, কাইচাইল ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু, বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম, যুবলীগ নেতা আজাদ হোসেন প্রমুখ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD