1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ফাঁস হচ্ছে মিডিয়ার নোংরা গোপন চিত্র

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৮

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারী ২০১৮: ঢাকা: মিডিয়ায় টিকে থাকতে হলে অনেক ‘ছাড়’ দিতে হয়। এই ছোট শব্দটির ব্যপকতা অনেক গভীর। শোবিজের চাকচিক্যর লোভে প্রতিভাহীন হয়েও নাম করেছেন অনেকেই। আর এর জন্য তাদের দিতে হয়েছে ‘ছাড়’। আর তাদের এমন অনৈতিক আপোষের কারণে মিডিয়ার অন্যন্য নায়িকাদেরও একই রকম ভাবেন এমন সুবিধা নেয়া ‘হার্ভে উইনস্টেইন’রা।

আর যারাই এমন ‘ছাড়’ দেয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন পরবর্তীতে তারাই ফাঁস করেছেন মিডিয়ার সেই কালো গোপন অধ্যায়ের কথা।
বিষয়টি কে কোন চোখে দেখছেন সেটা ভিন্ন কথা, সাহসের সাথে তারা নিজেদের যৌন হয়রানির গল্প অকপটে বলছেন মিডিয়াই আপাতত সেটাই বাহাবা পাচ্ছে।

আর এই যাত্রা পথ সুগম করল হালে মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। তিনি সোশ্যাল সাইটে পোস্টের পর সরাসরি মিডিয়াকে জানিয়েছেন, তাকে ক্ষণিকের সঙ্গিনী করতে এক ক্ষমতাধর ব্যবসায়ী বিএমডবিউ গাড়ি উপহার দিতে চেয়েছিলেন। আরেকজন তাকে হোটেলের রুম নাম্বার দিয়ে দেখা করতে বলেন। মডেল রাজি না হওয়াতে ওই ভদ্রলোক পাল্টা প্রশ্ন করেন কত টাকা হলে আপনি রাজি হবেন?

এরপর সরব হলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ। ফেসবুকে একজন প্রযোজকের ‘চাহিদা’র কথা তুলে ধরেছেন এই অভিনেত্রী। ফেসবুকে প্রসূন লিখেছেন, ‘একজন কল দিয়ে বললো- আপা আমাদের কিছু এক ঘণ্টার নাটক আর টেলিফিল্ম বানানো হবে। কথাটা কিভাবে বলবো… মানে প্রডিউসার… আপা নির্ভয়ে বলবো? আমি বললাম প্রডিউসার কি? শুতে চায়? উনি বললেন- জ্বী আপা মানে পারিশ্রমিকতো দিবেন উনি, তা বাদে কত টাকা নিবেন জানতে চাইলো।’

দিন কয়েক আগে প্রভা তার ফেসবুকে লেখেন, মধ্যরাতে এক রেস্তোরাঁয় মদ্যপ এক ব্যক্তি আমার সঙ্গে নোংরা আচরণ করেন এবং আমার নোংরা অধ্যায় নিয়ে কটু মন্তব্য করেন। যদিও আমার তাতে কিছু যায় আসে না। বিষয়টি আমার সয়ে গেছে।

স্ট্যাটাসটি পড়ার পর প্রভাকে প্রশ্ন করা হয় মধ্যরাতে এমন রেস্তোরায় আপনি কি করছিলেন? প্রভার সহজ উত্তর ওমা, আমাদের কি পার্টি-টার্টি করতে ইচ্ছে করে না। আমারওতো বন্ধু বান্ধব আছে। তাই বলে অচেনারা বাজে আচরন কেন করবে?

কিছুদিন আগে ফেসবুক লাইভে এক সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী নাফিসা জাহান ফাঁস করেন অনেক মডেল অভিনেত্রীর গোপন তথ্য। বিদেশে স্থায়ী এই অভিনেত্রী সরাসরি বলেন শুধু আমি কেন? মিডিয়ার কোন মেয়েই ধোঁয়া তুলসি পাতা নয়। মডেল অভিনেত্রী সুজানা সহ বেশ কয়েকজন তারকার নাম ধরে তিনি তাদের অজানা অধ্যায় নিয়ে নেতিবাচক মন্তব্যও করেন।

এভাবেই তারকারা নিজেদের কথার ফাঁকেই মিডিয়ার অন্ধকার জগতের গুমোর ফাঁস করছেন। তাদের এমন জবানবন্দিতে প্রশ্নের সম্মুখীন হচ্ছে টিভি মিডিয়া শিল্প সেই সাথে একই আগুনে পুড়তে হচ্ছে ইতিবাচক ভাবমূর্তি নিয়ে থাকা তারকাদের।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD