শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে আহত-৫ কিরোশীকে শ্লীলতাহানির অভিযোগ

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বুধবার, ১২ আগস্ট, ২০২০

শেখ জাকারিয়া, বর্তমানকন্ঠ, ফুলবাড়ী, কুড়িগ্রাম : কড়িগ্রামের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনায় পারিবারিক ঝগড়া ও রক্তক্ষয়ী সংঘর্ষে দুই পক্ষের নারী-কিশোরীসহ পঁাচজন আহত হয়েছেন। এ সময় মারাক্তক আহত হয়ে খয়রেজ্জামাল ও তার স্ত্রী মনোয়ারা বেগম ও কিশোরী কন্যা খাতিজা আক্তার ফুলবাড়ী হাসপাতালে ভর্তি হয়। এ সময় খাতিজা আক্তার নামের কিশোরী প্রতিপক্ষের লোকজন অকথ্য ভাষায় গালিগাজ ও বঁাশের লাঠি দিয়ে এলোপাথারী মারপিট করে পড়নের কাপড় টানাহেছড়া করে শ্লীলতাহানির অভিযোগ উঠে।

এ ঘটনায় কিশোরীর বাবা খয়রেজ্জামান ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার নাওডাঙ্গা ্ইউনিয়নের চর গোরকমন্ডল গ্রামের খয়রেজ্জামালের সঙ্গে একই গ্রামের সুলতান মিয়া (৪৭), তার স্ত্রী আনোয়ারা বেগমসহ নবীউল ইসলাম ও হযরত আলীর সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক ঝঁগড়াবিবাদ লেগেই থাকতো। এরই এক পর্যায়ে গত ৯ আগষ্ট খয়রেজ্জামালের ৬ টি হাঁসের বাঁচ্চা সুলতাল মিয়ার গাছের বাগানে আসলে ঝঁগড়া বিবাদ ও রক্তক্ষয়ি সংঘর্ষে জড়িয়ে পওে দুই পক্ষের পাঁচজন আহত হয়।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার এস আই হাবিবুর রহমান জানান, একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে সরেজমিন তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ