শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

বড়াইগ্রামে অসহায় খ্রিস্টান পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে সাময়িক কর্মহীন হওয়া অনেক পরিবার অসহায় হয়ে পড়েছে। এই অবস্থায় সে সকল পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে বেসরকারি উন্নয়ন সংস্থা কল্লোল ফাউন্ডেশন।

রবিবার সকালে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া এলাকার অসহায় খ্রিস্টান পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন কল্লোল ফাউন্ডেশনের সভাপতি ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি এবং নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস তনয়া এ্যাড. কোহেলী কুদ্দুস মুক্তি। এমপি কন্যা ও ফাউন্ডেশনের সভাপতি মুক্তি বাড়ি বাড়ি গিয়ে কল্লোল ফাউন্ডেশনের উপহার হিসেবে পরিবারের সদস্যদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম কেন্দ্রীয় ক্লাবের সভাপতি অমর ডি কস্তা, কল্লোল ফাউন্ডেশনের সদস্য আকরামুল ইসলাম প্রমূখ।

এ্যাড. কোহেলী কুদ্দুস মুক্তি জানান, চলমান পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছে স্বল্প আয়ের মানুষেরা। এসময় এসব অসহায়, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া কল্লোল ফাউন্ডেশনের মূল্যবোধ নির্ভর মানবিক দায়িত্ব। আমাদের এই সহায়তা কার্যক্রম করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ