শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাইফুল ইসলাম রণি

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
সোমবার, ২ মার্চ, ২০২০

মতলব ( চাঁদপুর) প্রতিনিধি : চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার ১৩৮ নং বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাপ্তাহিক পাঠক সংবাদ সম্পাদক লায়ন মো. সাইফুল ইসলাম রণি।

মো. সাইফুল ইসলাম রণি বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাপ্তাহিক পাঠক সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাতা প্রকাশক মো. আব্দুস ছামাদ মাষ্টারের একমাত্র সন্তান।

সম্প্রতি ওই বিদ্যালয়ে পরিচালনা কমিটির এক বিশেষ সভায় সকলের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে বিনাপ্রতিদন্ধীতায় মো. সাইফুল ইসলাম রণিকে ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে ঘোষনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মো. ছামাদ মাষ্টার, ৪নং নারায়ণপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও স্থানিয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল প্রধানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম রণি সকল শিক্ষক, অভিভাবক, এলাকাবাসী তথা কমিটির সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আসুন আমরা নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে ছেলেমেয়েদের পড়ালেখার দিকে বিশেষ নজর দেই। তিনি স্কুলের উন্নয়নের সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য: লায়ন মো. সাইফুল ইসলাম রণি জাতীয় অনলাইন পোর্টাল ”বিডিপি নিউজ ও সাপ্তাহিক পাঠক সংবাদ” পত্রিকার সম্পাদক, দৈনিক মাতৃভূমির খবরের সিনিয়ার সহ সম্পাদক, জাতীয় সাংবাদিক ঐক্য পরিষদ-জেএসপি’র সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ গ্রোসারী বিজনেজ এসোসিয়েশন-বিজিবিএ এর ডাইরেক্টরসহ আরও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গসংগঠনের সাথে জড়িত রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ