1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০৯ অপরাহ্ন




বরিশালে তুচ্ছ ঘটনায় জেলেকে পিটিয়ে হত্যা

মোঃ মোছাদ্দেক হাওলাদার, বরিশাল ।
  • প্রকাশিত : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

বরিশালের হিজলা উপজেলায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায় জব্বার মোল্লা (৪৫) নামে এক জেলে নিহত হয়েছেন। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে পারভিন বেগম নামে এক নারীকে আটক করা হয়েছে।

বুধবার ৩ নভেম্বর সকাল ১০ টার দিকে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। নিহত জব্বার মোল্লা ওই গ্রামের মৃত সিডু মোল্লার ছেলে। মেঘনা নদীতে মাছ ধরে তিনি সংসার চালাতেন। হামলাকারীদের বাড়িও একই এলাকায়।

নিহত জব্বার মোল্লার স্বজনরা জানান, সোমবার দিবাগত ভোর রাতে মেঘনা নদীতে মাছ ধরে বাড়ি ফেরার পথে জব্বার মোল্লা দেখতে পান একই গ্রামের রাকিব বালী খোলাস্থানে রাস্তার পাশে বাথরুম করছেন। এতে জব্বার মোল্লা ক্ষিপ্ত হয়ে রাকিব বালীকে গালাগাল করেন। রাকিবও গালিগালাজ করেন।

এক পর্যায়ে জব্বার মোল্লা ও রাকিবের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে রাকিব বাড়ি ফিরে তার স্বজনদের বিষয়টি জানান। ও ঘটনার জের ধরে (৩ নভেম্বর) সকাল ১০ টার দিকে রাকিব ও তার দুই মামা শহীদ সরদার, ইব্রাহিম সরদার, রাকিবের মা পারভিন বেগম ও নানি জয়নব বেগম লাঠিসোটা নিয়ে জব্বার মোল্লাকে বাড়ির সামনে একা পেয়ে হামলা চালান।জব্বার মোল্লাকে লাঠি দিয়ে আঘাত করতে থাকেন।

একপর্যায়ে জব্বার মোল্লা জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার দুই মেয়ে বাঁচাতে এগিয়ে আসেন। এ সময় জব্বার মোল্লার দুই মেয়েকে মারধর ও লাঞ্ছিত করা হয়। আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যান। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জব্বার মোল্লাকে মৃত ঘোষনা করেন।

হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইউনুস মিয়া জানান, তুচ্ছ ঘটনার জের ধরে এই হত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে তিনি ও পুলিশের ঊর্ধবতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে অভিযুক্ত পারভিন বেগমকে আটক করেন। পুলিশ আসার খবর পেয়ে এলাকা ছেড়ে অভিযুক্ত রাকিব বালী, শহীদ সরদার ও ইব্রাহিম সরদার অন্যত্র পালিয়েছেন। তাদের আটকের চেস্টা চলছে। পাশাপাশি এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD