1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৯ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বরিশালে শিকল বাঁধা নারীকে উদ্ধার, ধর্ষণের অভিযোগে থানায় মামলা

মোঃ মোছাদ্দেক হাওলাদার, বরিশাল ।
  • প্রকাশিত : বুধবার, ৩০ জুন, ২০২১

বিয়ের প্রলোভনে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে বুধবার সকালে জেলার হিজলা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় গুয়াবাড়িয়া ইউনিয়নের মাউলতলা গ্রামের আলমগীর তালুকদারের পুত্র সোহেল তালুকদারকে আসামি করা হয়েছে। সোহেল ওই ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান তালুকদারের ভাতিজা।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে হিজলা থানার ওসি অসিম কুমার সিকদার জানান, মুলত ভিকটিমকে শিকল দিয়ে ঘরের খাটের সাথে বেঁধে রাখার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে সেখানে যাওয়ার আগেই শিকল খুলে ফেলা হয়। পরে জানতে পারি, ভিকটিমকে তার ভাই শিকল দিয়ে বেঁধে রেখেছিলো।

ওসি বলেন, শিকল দিয়ে বেঁধে রাখার বিষয়ে ভিকটিমের কোন অভিযোগ নেই। তবে সে সোহেল তালুকদার নামের এক যুবকের নামে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা করেছেন। ভিকটিমের গ্রামে ভিজিডি কার্ডের তালিকা করার জন্য ইতিপূর্বে সোহেল গিয়েছিলো এবং সে সময় ভিকটিমের সাথে তার পরিচয়ের সূত্রধরে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভনে ভিকটিমকে একাধিকবার ধর্ষন করে সোহেল। অতিসম্প্রতি ভিকটিমকে বিয়ের জন্য চাঁপ প্রয়োগ করলে সোহেল সবকিছু অস্বীকার করে। পরে গত ২৭ জুন ভিকটিম বিয়ের দাবিতে সোহেলের বাড়িতে গেলে তার পরিবার মারধর করে এবং ভয়ভীতি দেখিয়ে ভিকটিমকে তাড়িয়ে দেয়।

ভিকটিমের ভাই সাংবাদিকদের জানান, সোহেলের চাচা ইউপি চেয়ারম্যান এবং তার পরিবার এলাকার প্রভাবশালী হওয়ায় ভয়ে কিছু করার সাহস পাননি। আর উপায় না পেয়ে তিনি তার বোনকে ঘরের মধ্যে শিকল দিয়ে বেঁধে রেখেছিলো।

ওসি বলেন, মামলা দায়েরের পর ভিকটিমকে মেডিক্যাল পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD