1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১১:৪২ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বর্তমানের ক্ষুদে শিক্ষার্থীরা অনেক অগ্রগামী-মেয়র মোশাররফ হোসেন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮

খন্দকার শাহিন,বর্তমানকণ্ঠ ডটকম, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮: মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশ এখন তথ্য প্রযুক্তির দেশ। এ যুগে বর্তমানের ক্ষুদে শিক্ষার্থীরা অনেক অগ্রগামী। তিনি ২২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার ড্রিম হলিডে পার্কে মর্নিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষা সফর ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ এসব কথা বলেন।
মেয়র আরো বলেন, মর্নিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ প্রতিবছরের ন্যায় এবারো শিক্ষা,সংস্কৃতি ও বাংলার ঐতিহ্যকে লালনের অনন্য দৃৃষ্টান্ত স্থাপন করেছে। মাধবদী শহরের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোর চেয়ে এই প্রতিষ্ঠানটির শিক্ষা ব্যবস্থাসহ সাংস্কৃতিক চর্চা ব্যতিক্রম। এ যুগে সবাই তথ্য-প্রযুত্তি ও কম্পিউটার শিক্ষায় অনেকটা এগিয়ে রয়েছে। আর সাধারণ শিক্ষার পাশাপাশি আইটি শিক্ষা দিচ্ছে অত্র প্রতিষ্ঠানটি। তিনি প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সফলতা কামনা করেন। তিনি সন্তানদের সু-শিক্ষার মায়েদের ভূমিকার প্রতি গুরুত্বআরোপ করেন। বক্তব্য শেষে প্রধান অতিথি এ বছরের সেরা শিক্ষার্থী ও ৩৬ জন জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র/ছাত্রীর হাতে ক্রেস্ট তুলে দেন।
দিনব্যাপী আয়োজিত বর্ণিল এ অনুষ্ঠানে পার্কের অ্যামিউজমেন্ট মধুরীমা স্পটে শিক্ষার্থীদের নাচ, গান, কবিতা আবৃত্তির পাশাপাশি শিক্ষার্থী ও অভিভাকরা বিভিন্ন রাইড সহ মজাদার খাবারের সুবিধা উপভোগ করেন। প্রায় দুই হাজার জন অভিভাবক ও শিক্ষার্থী এতে অংশগ্রহণ করেন।
বিকালে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও হাজী আমিন উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন প্রধান মানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওলাদ প্রোপার্টিজ এর চেয়ারম্যান আওলাদ হোসেন মঞ্জু। এসময় আরো উপস্থিত ছিলেন হৃদয়ে বাংলাদেশ’র সভাপতি ও মর্নিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের পরিচালক ইঞ্জিনিয়ার মো: মফিজুল ইসলাম, সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক মো: এমদাদুল ইসলাম খোকন, মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের সদস্য মনিরুজ্জামান ভূঁইয়া, মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ গভর্নিং বডি মেম্বার হাজী শফিকুল ইসলাম, মাধবদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: মকবুল হোসেন, মাধবদী সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক মো: আল-আমিন সরকার, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক আহমেদ ও আরিফ হোসেন প্রমূখ। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সংগীত পরিবেশন করেন স্থানীয় ও দেশের তারকা শিল্পীবৃন্দ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD