বুধবার, ১০ জুলাই ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) নতুন কমিটি গঠন

বর্তমানকণ্ঠ ডটকম / ৬৬ পাঠক
সোমবার, ১১ জানুয়ারি, ২০২১

বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) ১২তম সাধারণ সভায় সংগঠনের নতুন কমিটি গঠিত হয়েছে। আগামী দুই বছরের জন্য ইন্টান্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এম এ মুবিন খান নবগঠিত কমিটির সভাপতি, ও আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি, সাধারণ সম্পাদক এবং তায়েরুননেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুল হক, অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ সন্ধ্যায় রাজধানীর দ্যা ওয়েস্টিন হোটেলে সংগঠনের ১২তম সাধারণ সভা শেষে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়।

কমটির সহ-সভাপতি, ইস্টার্ন মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. শাহ মো. সেলিম, গ্রিন লাইফ মেডিকেল ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মাঈনুল আহসান, পপুলার মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মোস্তাফিজুর রহমান, নর্থ ইস্ট মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মো. আফজাল মিয়া।

যুগ্ম-সচিব নির্বাচত হয়েছেন, ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী, রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল আহসান, গাজী মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. গাজী মিজানুর রহামন। সাংগঠনিক সম্পাদক গাজীপুর সিটি মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক রিফায়েত উল্লাহ শরীফ। এ ছাড়াও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন, ডা. এমএ মুকিদ, চেয়ারম্যান, নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ, সিরাজগঞ্জ, অধ্যাপক ডা. মো. আক্কাস আলী সরকার, চেয়ারম্যান, প্রাইম মেডিকেল কলেজ, রংপুর, সৈয়দ মো. মোরশেদ হোসেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজ। শিক্ষা, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক, উলফাত জাহান ‍মুন, ব্যবস্থাপনা পরিচালক, চেয়ারম্যান, ইস্ট-ওয়েস্ট মেডিকেল কলেজ, আইন বিষয়ক সম্পাদক ডা. আরিফুর রহমান, অধ্যক্ষ, আদ-দ্বীন মেডিকেল কলেজ।

নির্বাহী কমিটির সদস্য ডা. মো. মোয়াজ্জেম হোসেন, চেয়ারম্যান, ইস্ট-ওয়েস্ট মেডিকেল কলেজ, ঢাকা ও মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজের চেয়ারম্যান আফরোজা খান রীতা।

এর আগে সংগঠনের সভাপতি এম এ ‍মুবিন খান বার্ষিক সাধারণ সভায় যুক্তরাজ্যের সংবাদ সংস্থা ব্লুমবার্গের ‘কোভিড-১৯’ র‌্যাংকিং-এ কোভিড মোকাবেলা, অর্থনীতি পুনরুদ্ধার ও জীবনের মান সচল রাখার ক্ষেত্রে দক্ষিণ এশিয়ার শীর্ষ এবং বিশ্বে ২০ তম স্থান অর্জন করায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিকের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ