1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩২ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বিধিনিষেধের তৃতীয় দিন চাঁদপুরের রাস্তায় প্রশাসনের সাথে সেনাবাহিনী

এ কে আজাদ, ব্যুরো প্রধান, চাঁদপুর ।
  • প্রকাশিত : শনিবার, ৩ জুলাই, ২০২১

অদৃশ্য করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেয়া বিধিনিষেধের তৃতীয় দিন শনিবার (৩ জুলাই) দুপুরে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে সেনাবাহিনীর সদস্যদের মাইকিং করে জনগনকে সচেতন করতে দেখা যাচ্ছে। মাইকে তারা বলছেন, আপনি ও আপনার পরিবারসহ প্রতিবেশীকে মরনব্যাধি করোনা ভাইরাস থেকে সুরক্ষা রাখতে সরকারের দেয়া নিয়ম-নীতি মেনে চলুন, না হলে আমরা কঠোর অবস্থানে যাব।

এ বিষয়ে সেনাবাহিনীর ক্যাপ্টেন সায়েম বলেন, গত একমাস ধরে দেশে করোনা পরিস্থিতি অবনতি হচ্ছে। সে হিসাবে আমরা বাংলাদেশ সেনা বাহিনি বেসামরিক প্রশাসনের সহায়তায় চাঁদপুর জেলার বিভিন্ন পয়েন্টে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টহল দিয়ে যাচ্ছি। আমরা জনগণকে অপ্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়ার এবং সচেতন হওয়ার জন্য নির্দেশনা দিচ্ছি। যারা সড়কে বের হচ্ছেন, তাদের শতভাগ মাস্ক পরা নিশ্চিত করছি।

লকডাউন বাস্তবায়নে চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজও বেশ তৎপর। সেনাবাহিনীর সঙ্গে সমন্বয় করে তিনি কাজ করছেন, তিনি বলেন, অতি জরুরি প্রয়োজন ছাড়া বিধিনিষেধের সময় বাড়ির বাইরে যাওয়া যাবে না। তিনি বলেন, জনগণ যদি নিয়ম না মানে, তাহলে আমরাও কঠোর হতে বাধ্য হব। তাই সবাইকে বিধিনিষেধ মেনে চলার আহবান জানাচ্ছি। কেউ কোনো সমস্যায় পড়লে ৩৩৩ নম্বরে আমাদের ফোন করে জানালে, আমরা সমাধান করার চেষ্টা করব। জেলা প্রশাসন থেকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD