1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

‘বিমানবন্দরে কৃষ্ণাদের লাগেজে চুরির ঘটনা ঘটেনি’

ডেস্ক রিপোর্ট | বর্তমানকণ্ঠ ডটকম:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবল দলের দুই সদস্য কৃষ্ণা রানী সরকার ও শামসুন্নাহার সিনিয়রের লাগেজ ভাঙা ও টাকা চুরির ঘটনা ঘটেনি বলে জানিয়েছে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিবার্হী পরিচালকের দপ্তর।

আজ (২২ সেপ্টেম্বর) দুপুরে বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোঃ কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, দুই নারী ফুটবলারের লাগেজ ভাঙা ও অর্থ চুরির ঘটনা বিমানবন্দরে ঘটেনি। কর্তৃপক্ষের দাবি, সিসিটিভি ফুটেজ পরীক্ষা-নীরিক্ষা করে বিমানবন্দর এলাকায় চুরির ঘটনা ঘটার কোনো প্রমাণ পাওয়া যায়নি।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, বাফুফের প্রটোকল প্রতিনিধি ও দুই টিম অফিশিয়াল কৃষ্ণাদের ব্যাগ চেক করেই নিয়েছে এবং সেসময় লাগেজ তালাবদ্ধ ও অক্ষতই ছিল।

বিমানের ল্যান্ডিং এরিয়া, ব্যাগেজ মেকআপ এরিয়ায় ট্রলির আগমন, ব্যাগেজ মেকআপ এরিয়ার প্রথম লাগেজ ড্রপ, বেল্ট নম্বর ৮-এ লাগেজ আসা, ব্যাগেজ মেকআপ এরিয়ায় সর্বশেষ লাগেজ আসা- এই পাঁচটি এরিয়ার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা হয়েছে বলেও জানান গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর বিজয়ী বাংলাদেশ ফুটবল দল গত ২১ সেপ্টেম্বর দুপুর পৌনে ২টা নাগাদ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৩৭২ ফ্লাইটে কাঠমান্ডু থেকে ঢাকায় অবতরণ করে।

পরে বাফুফের প্রটোকল প্রতিনিধি ইমরান, মিডিয়া এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুটবল দলের ২ জন নারী সদস্যের ব্যাগ (হোল্ড ব্যাগেজ) থেকে অর্থ (ডলার এবং টাকা) চুরির অভিযোগ পাওয়া যায়। সেই অভিযোগের ভিত্তিতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ ও বিশ্লেষণ করে ঘটনার সত্যতা পাওয়া যায়নি বলে নিশ্চিত হয়েছে।

সিসিটিভি ফুটেজ বিশ্লেষণের সময় ও বর্ণনা:

দুপুর ১ টা ৪২ মিনিট : বিমান ল্যান্ডিং।
দুপুর ১ টা ৫৮ মিনিট : ব্যাগেজ মেক-আপ এরিয়ায় ট্রলির আগমন।
দুপুর ১ টা ৫৯ মিনিট: ব্যাগেজ মেক-আপ এরিয়ায় প্রথম লাগেজ ড্রপ।
দুপুর ২ টা : কনভেয়ার বেল্ট-৮ এ প্রথম লাগেজ ড্রপ।
দুপুর ২ টা ৮ মিনিট : ব্যাগেজ মেক-আপ এরিয়ায় শেষ ব্যাগেজ ড্রপ।

বাফুফে প্রটোকল প্রতিনিধি ও ২ জন টিম অফিসিয়ালের মাধ্যমে লাগেজ ট্যাগ চেক করে সম্পূর্ণ অক্ষত এবং তালাবদ্ধ অবস্থায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষের কাছ থেকে লাগেজগুলো বুঝে নিয়ে বিমানবন্দর ত্যাগ করে, বলেও উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, গতকাল বুধবার সংবর্ধনার কারণে নিজেদের ব্যাগগুলো বিমানমন্দর থেকে সংগ্রহ করতে পারেনি ফুটবলাররা। এ সময় বাফুফের প্রতিনিধিরা তাদরে ব্যাগগুলো সংগ্রহ করে। পরে রাতে বাফুফের আবাসিক ক্যাম্পে নিজেদের ব্যাগগুলো তালা ভাঙা অবস্থায় পায় তারা।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD