1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বিয়ের দাবিতে ভোলাহাটে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বর্তমানকন্ঠ ডটকম ।
  • প্রকাশিত : রবিবার, ২৩ মে, ২০২১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমীকার অনশন। ভোলাহাটের গোপিনাপুর গ্রামে প্রেমিক মৃতঃ আনসার লায়েকের ছেলে মোঃ সাকিব লায়েকের বাড়িতে অনশনে বসেছেন প্রেমিকা (২৪)। ২২ মে শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার গোপিনাথপুর এলাকায় ঘটনাটি ঘটে।

প্রেমিকা (টুমপা ছদ্ম নাম) জানান, তাঁর বাড়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার রাজরামপুর গ্রামে। স্বামী ও প্রেমীক একে অপরের খালাতো ভাই। এ সূত্র ধরে তাঁদের বাড়ীতে থেকে চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজে পড়া-লেখা করতেন প্রেমিক মোঃ সাকিব।

এ সময় তার সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তাঁরা। দীর্ঘ ৬ বছর ধরে চলে তাঁদের প্রেম। প্রেমীকার কোলে রয়েছে ৩ বছরের ছেলে সন্তান। কিন্তু প্রেমিক মোঃ সাকিব লায়েক আমাকে বিয়ে করার কথা বলে অন্তরঙ্গ মুহূর্ত কাটিয়ে আসতে থাকে। বিষয়টি স্বামী-শ্বশুরের পরিবার জানতে পারলে আমার উপর মানুষিক ও শারীরিক নির্যাতন চালায়। এক পর্যায়ে তাদের নির্যাতনে আমি ছাদের উপর থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হই।

প্রেমিকা আরো বলেন, মোঃ সাকিব লায়েক আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে শারীরিক ভাবে আপত্তিকর সম্পর্ক গড়েছে। ফলে দুটো বাচ্চা নষ্ট করা হয়। গত কয়েক মাস আগে থেকে মোবাইল ফোন নাম্বার পরিবর্তন করে সাকিব লায়েক আমার সথে যোগাযোগ বন্ধ করে দেন। যার জন্য তাঁর বাড়ীতে এসে বিয়ের দাবীতে অনশন করছি।

প্রেমিকা আরো বলেন, সাকিব বর্তমানে বাড়ীতে নেই। তাঁর পরিবারের লোকজন তাকে নিয়ে এসে বিয়ে না দিলে তাঁর বাড়ীতেই অবস্থান করবেন। এদিকে অনশনকালীন সময় তাকে সাকিবের এক স্বজন সেফালী মেরে ধাক্কা দিয়ে বাড়ী থেকে বের করে দেন। ফলে ভোলাহাট থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানান তিনি।

মোঃ সাকিব লায়েকের বড় ভাই সাবেদ লায়েক বলেন, আমার ভাই বাড়ীতে নেই। সে কি করেছে তা তাঁদের জানা নেই বলে জানান।
ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াজদানী জর্জের সাথে যোগায়োগ করা হলে তিনি ঘটনাটি জানেনা বলে জানান।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD