1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বেসিসের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ১১ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার, ১১ জুন ২০১৮:
বেসিসের সদস্য ও অংশীজনদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাজধানী রাওয়া কনভেশন সেন্টারে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে বেসিস, বিআইটিএম, বেসিস সফটএক্সপো সংশ্লিষ্ট সকল লোগো ও ওয়েবসাইটের কপিরাইট সনদ আনুষ্ঠানিকভাবে বেসিস সভাপতিকে হস্তান্তর করেন কপিরাইট রেজিস্ট্রার জাফর আর চৌধুরী। অনুষ্ঠানে বেসিস এর নতুন তিনটি সদস্য প্রতিষ্ঠানকে শুভেচ্ছা উপহার দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, পবিত্র মাহে রমজানে নিজের পরিবারের সাথে ইফতার করার আনন্দটাই অন্যরকম। বেসিস আমার নিজের সংগঠন, বেসিসের সকল সদস্যকেই নিজের পরিবারের সদস্য মনে করি আমি। সুখে, দুঃখে বেসিসের পাশে ছিলাম, আছি, থাকবো। এ সময় বেসিস সদস্যদের আগাম ঈদের শুভেচ্ছাও জানান মন্ত্রী।

বেসিসের ইফতারে সদস্যদের পাশাপাশি বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থাসমূহের পদস্থ কর্মকর্তা, তথ্যপ্রযুক্তি সংশ্লিষ্ট বাণিজ্য সংগঠনসমূহের নেতৃবৃন্দ, গণমাধ্যমসমূহের প্রতিনিধিরা ছিলেন। বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর বলেন, ঈদের আগে আগে ইফতার আয়োজন করতে পেরে সদস্যদের সাথে ঈদ পূর্ব পূণর্মিলনও হয়ে যাচ্ছে। সদস্যরাই বেসিসের প্রাণ। তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

বেসিস ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বেসিস এর জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, ইফতার আয়োজক কমিটির আহ্বায়ক ও সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন ও পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD