1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ব্রাহ্মণবাড়িয়ায় জেলে পরিবারের ওপর হামলায় আহত ৮

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ২১ আগস্ট, ২০১৯

ডেস্ক রিপোর্ট | বর্তমানকণ্ঠ ডটকম:
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ভাদুঘরে বুধবার (২১ আগস্ট) সকাল ও বিকেলে এক জেলে পরিবারের ওপর দু’দফা হামলার ঘটনা ঘটেছে। হামলা ও লুটপাট হয়েছে বাড়িতেও। হামলায় অন্তত আটজন আহত হন। এর মধ্যে নারী ও শিশু রয়েছে।

আহতরা হলেন- কার্তিক বর্মণ (৬৫), কৃষ্ণ বর্মণ (৪৫), সাবিত্রী বর্মণ (৪০), সেতু বর্মণ (৪০), নুপুর বর্মণ (১২), জবা (১০), ইতি (৬), পূজা (৫)। আহতরা ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে সন্ধ্যা নাগাদ এ ঘটনায় থানায় মামলা হয়নি।

বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে হাজির হয়ে ভুক্তভোগীরা জানান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম নেহারের নিকটাত্মীয় নুরুল হুদার সঙ্গে বুধবার সকাল সাতটার দিকে কার্তিক বর্মণের কথা কাটাকাটি হয়। সীমানায় খুঁটি পোতা নিয়ে এ কথা কাটাকাটির জের ধরে কার্তিক বর্মণকে মারধর করা হয়। এগিয়ে এলে তার ছেলে কৃষ্ণ বর্মণও মারধরের শিকার হন। বিকেলে নুরুল হুদার লোকজন ঘুমিয়ে থাকা কার্তিকের পরিবারের ওপর হামলা করে।

ওয়ার্ড কাউন্সিলর মো. রফিকুল ইসলাম বলেন, ‘ঘটনাটি তেমন কিছু নয়। দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে আমি আলোচনা করে মীমাংসা করে দিবো।’ হামলার শিকার পক্ষটি তার কাছে আসেন নি বলে জানান।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম উদ্দিন বলেন, ‘এ বিষয়ে কেউ কিছু জানায় নি, আমার জানাও নেই। তবে এ ধরণের অভিযোগ এলে অবশ্যই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।’




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD