1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৯ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ভারতীয় মিডিয়ার বাংলাদেশের সাংবাদিকদের পিপিই দিলেন গোবিন্দ প্রামাণিক

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, ঢাকা : বাংলাদেশে ভারতীয় মিডিয়ার প্রতিনিধিত্বকারী সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষার জন্য পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছেন জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রামাণিক।

১৫ এপ্রিল বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও ইন্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশের (ইমক্যাব) ভাইস প্রেসিডেন্ট কুদ্দুস আফ্রাদের কাছে তিনি পিপিই হস্তান্তর করেন। এ সময় ইমক্যাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সবুজ, কোষাধ্যক্ষ মাছুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক মীর আফরোজ জামান, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম ভূঁইয়া এবং হিন্দু মহাজোটের যুগ্ম মহাসচিব সুমন দে উপস্থিত ছিলেন।

পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) গ্রহণ করে ইমক্যাবের ভাইস প্রেসিডেন্ট কুদ্দুস আফ্রাদ গোবিন্দ প্রামাণিককে কৃতজ্ঞতা জানান।
তিনি বলেন, করোনাভাইরাসের এই মহাদুর্যোগ কালে এসব পিপিই সাংবাদিকদের দায়িত্ব পালনে ব্যক্তিগত সুরক্ষা দিবে।

সাংবাদিক নেতা কুদ্দুস আফ্রাদ ঢাকাসহ সারাদেশের সাংবাদিকদের ব্যাক্তিগত সুরক্ষা সামগ্রী দেয়ার জন্য সরকারসহ সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, ‘চিকিৎসক ও নিরাপত্তা কর্মীদের মত সাংবাদিকেরাও ঝুঁকির মুখে কাজ করে চলেছে। কিন্তু দু:খজনক হলেও সত্য, অন্য পেশাজীবীদের ব্যাপারে সরকার উদ্বিগ্ন হলেও সাংবাদিকদরা আজ অরক্ষিত। এখন পর্যন্ত সরকার বা অন্য কোনও প্রতিষ্ঠানের সহায়তা পাওয়া যায়নি। কুদ্দুস আফ্রাদ সাংবাদিকদের স্বাস্থ্যগত ঝুঁকি নিরসনে সরকার ও গণমাধ্যম মালিকদের এগিয়ে আসার আহবান জানান।

হিন্দু মহাজোটের মহাসচিব গোবিন্দ প্রামাণিক বলেন, ‘বর্তমান মহা বিপর্যয়ের সময় সাংবাদিকরা যেভাবে পথে ঘাটে কাজ করে চলেছে, তাতে আমার মনে হয়েছে তারাই সবচেয়ে বেশি ঝুঁকিতে রয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD