শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

 ভারতীয় সিরিয়াল সিআইডি দেখে শিশু অপহরঃঅজ্ঞান করতে গিয়ে হত্যা

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বুধবার, ২৪ মে, ২০২৩

ভারতীয় টিভি সিরিয়াল সিআডি দেখে শিশু অপহরণ। অজ্ঞান করতে গিয়ে অপহরণ কারি মেরেই ফেলেছে শিশু আদিলকে।
চাঁদপুরের ফরিদগঞ্জে শিশু আদিল মোহাম্মদ সোহানের চাঞ্চল্যকর ও ক্লুলেস হত্যা মামলার কিশোর অপারাধী আহাদকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

বুধবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এই মামলার ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার ও মামলার আসামী আটক সংক্রান্ত প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার মিলন মাহমুদ। আটককৃত কিশোর ফরিদগঞ্জ উপজেলার রুদ্রগাঁও তালুকদার বাড়ির শরীফ তালুকদারের ছেলে মো. আবদুল আহাদ (১৭)। সে শিশু আদিল মোহাম্মদ সোহানের গৃহ শিক্ষক ছিলেন।

পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, গত ১৫ মে সন্ধ্যায় আদিল মোহাম্মদ সোহান (০৮) বাড়ির পাশের মসজিদ থেকে মাগরিবের নামাজ শেষে বাড়িতে ফেরার পথে নিখোঁজ হয়। পরে তার পিতা আনোয়ার হোসেন ফরিদগঞ্জস্থ থানায়  একটি নিখোঁজ জিডি করে। পুলিশ তদন্তকালীন সময় গত ১৯ মে সকালে ঐ এলাকার মানুষ মাটির নিচে চাপা দেওয়া একটি শিশুর হাত দেখতে পায়। এবং পুলিশকে খবর দেয়। ঘটনার সংবাদ পেয়ে পুলিশ নিখোঁজ শিশু আদিল মোহাম্মদ সোহানের মৃতদেহ উদ্ধার করে এবং বাবা-মা মৃতদেহটি তাদের সন্তানের বলে শনাক্ত করে।

পুলিশ সুপার জানায়, কিশোর আহাদের টাকার প্রয়োজন ছিল। তখন সে ভারতের সিরিয়াল সিআইডি দেখে  মুক্তিপনের টাকার জন্য সোহানকে অপহরণ করে তাকে অজ্ঞান করে লুকিয়ে রাখে। কিন্তু দুর্ভাগ্যবশত শিশু সোহানকে অজ্ঞান করতে গিয়ে সেখানে মারা যায়। এরপর সোহানের লাশ কোদাল দিয়ে মাটি খুরে মাটিতে পুঁতে রাখে তারই গৃহ শিক্ষক আহাদ।

তারিখ : ২৪-০৫-২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ