1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ভিড় নেই গাবতলী কাউন্টারে

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ১৩ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,বুধবার,১৩ জুন ২০১৮: ঈদের আর মাত্র কয়েকদিন বাকি। আর তাইতো ট্রেন স্টেশন, লঞ্চ টার্মিনালে এখন ঘরমুখো মানুষের উপচে পড়া ভিড়। তবে রাজধানীর সবচেয়ে বড় বাস টার্মিনাল গাবতলীতে দেখা গেছে ভিন্ন চিত্র।

বুধবার (১৩ জুন) গাবতলী বাস টার্মিনাল ঘুরে দেখা গেছে কাউন্টারগুলোতে বাড়তি কোনো চাপ নেই। কাউন্টারের কর্মচারীদের অনেককেই পার করছেন অলস সময়।

কাউন্টারের কর্মচারীরা বলছেন, রাস্তায় কোনো জ্যাম নেই তাই যথাসময়ে গাড়ি আসছে এবং চলেও যাচ্ছে। আর এ কারণেই যাত্রীদের কোনো চাপ নেই।

দিগন্ত পরিবহনের কাউন্টার ম্যানেজার লিটন বলেন, আমাদের অধিকাংশ ট্রিপ গোপালগঞ্জ, মাগুরা, ঝিনাইদাহ, কালিগঞ্জ, খুলনা, বাগেরহাট। পাটুরিয়া ঘাটের ভোগান্তির চিন্তা করে অনেকেই এই রুটে আসতেই চায় না। প্রতিবছরই ঘাটে কয়েক ঘণ্টা যানজটে আটকে থাকতে হয়। এবারও একই অবস্থা হবে। যে কারণে যাত্রী নাই। তাছাড়া রাস্তার অবস্থাও খারাপ।

কুষ্টিয়ার এসবি পরিবহনের হেলপার মো. সালম মিয়া বলেন, রোযার আগে বেশ কয়েকদিনের বৃষ্টিতে বিভিন্ন জায়গায় রাস্তা ভাঙছে। ঈদের সময় বাড়ি ফিরতে মানুষের এমনিতেই কষ্ট হয়। এবার আবার বৃষ্টিতে রাস্তা ভাঙছে। এসব কথা চিন্তা কইরা বেশিরভাগ মানুষ বাসের টিকিট না কিনা ট্রেন ও লঞ্চের টিকিট কাটছে। এ কারণেই কাউন্টারগুলাতে মানুষ নাই। তয় আশা করতাছি দুই একদিনে মধ্যে চাপ বাড়বো।

পাবনা এক্সপ্রেসের যাত্রী জাকির হোসেন। আসাদগেট থেকে সকাল আটটায় গাড়ি ছাড়ার কথা। ঠিক আটটা পাঁচ মিনিটে তার গাড়ি ছেড়েছে বলে জানিয়েছেন তিনি।

কুষ্টিয়ার এসবি পরিবহনের যাত্রী মনিরুল ইসলাম জানান, ভোর ৬টার গাড়ি ছিল। এক মিনিটও দেরি হয়নি। ঠিক সময়েই ছেড়েছে বাস।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আনোয়ার হোসেন। তাঁর বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারায়।

তিনি জানান, তাঁর সকাল সাড়ে ৯টার গাড়ি ঠিক সময়েই ছেড়েছে।

এদিকে, গাবতলী টার্মিনালে চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের সামনে দেখা যায়, কয়েকজনের হাতে মোড়া। তাঁদের মধ্যে তারেক রহমান ও কবির উদ্দিন জানান, আসনের টিকিট পাননি। তাই মোড়ায় বসে ঝিনাইদহ যাওয়ার জন্য সাড়ে ৫০০ টাকায় টিকিট কেটেছেন।

চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের কর্মী তুহিন মোল্লা জানান, প্রতি বাসে দুই পাশের আসনের মধ্যে ১০টি মোড়া পাতা যায়। আসনের টিকিটের দাম ৬৫০ টাকা। আর মোড়ায় গেলে সাড়ে ৫০০ টাকা।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD