1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ভেনিসে বাংলাদেশ সমিতির অভিষেক ও সাংষ্কৃতিক অনুষ্ঠান

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, ইতালি : জমকালো আয়োজনের মধ্য দিয়ে নবগঠিত বাংলাদেশ সমিতি ভেনিসের মহান স্বাধীনতা দিবস, সমিতির অভিষেক ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দদেরকে ছোট্ট শিশুরা ফুল দিয়ে বরণ করে নেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত ও সমবেত জাতীয় সংগীত, নিউজিল্যান্ডে মুসলিম হত্যা ও ঢাকায় আগুনে পুড়ে যাওয়া শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

বাংলাদেশ সমিতি ভেনিস এর সভাপতি মজিবুর রহমান সরকার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাজী আব্দুল্লাহ আল বাকি রোনাক এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভেনিসের কমুনের মেয়র লুইজি ব্রোনিয়ারোর প্রতিনিধি প্রথম কাউন্সিলর রেনাতো বোরাজো, ভেনিসের মেস্ত্রে পৌরসভার প্রেসিডন্ট ভিচেন্সো কন্তে, ফাভারো পৌরসভার প্রেসিডেন্ট মারকো বেল্লাতো, ফাভারো পৌরসভার উপদেষ্টা সেরজো সিনিয়র, বাংলাদেশ কনসুলেট জেনারেল ভেনেতো রেজিওনের জান আলবের্তো স্কারপা, ভেনিস ক্রিকেট ক্লাবের প্রেসিডন্ট আলবের্তো মিজ্জিয়ানি, ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ার, বাংলাদেশ কালচারাল এসোসিয়েশন ত্রেভিজোর সভাপতি ওবায়দুর রহমান রতন, আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মনির হোসেন, সিনিয়র সহ-সভাপতি মিলন মোহাম্মদ, সহ-সভাপতি কাশেম সিকদার, সাংগঠনিক সম্পাদক নেমাল চৌধুরী, অর্থবিষয়ক সম্পাদক তাজুল ইসলামসহ ভেনিসে অবস্থিত প্রায় সকল সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তাগন সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথির কাছে আবেদন জানান ভেনিসের সকল মুসলমানদের প্রার্থনার জন্য একটি স্হায়ী মসজিদের। তাছাড়া একটি খেলার মাঠ ও প্রবাসীদের আতংক বেবীগেংগ এর আক্রমনের হাত থেকে রক্ষার প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন।

ভেনিসে বাংলাদেশ সমিতির অভিষেক ও সাংষ্কৃতিক অনুষ্ঠানে উপস্হিত অতিথিদের একাংশ

আলোচনা সভা শেষে নতুন কমিটির অভিষেক ও সকলের অংশগ্রহনে এক প্রতিযোগিতামূলক লটারীর আয়োজন করা হয়। লটারীতে ৩২” ফিলিপস্ টিভি সহ মোট ৮ টি আকর্ষনীয় পুরস্কার প্রদান করা হয়।

পরিশেষে সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক আশিক পলস এর পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় দেশাত্মবোধক গান, নৃত্য ও আবৃত্তি পরিবেশন করা হয়।এতে অংশগ্রহন করেন জার্মান, অস্ট্রিয়া, মিলান, তোরিনো, ত্রেভিজো থেকে আগত ও স্হানীয় শিল্পীরা।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD