1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ভোলাহাটের কাঁচা বাজার খোলা স্থানে সরিয়ে নেয়ার দাবী

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

গোলাম কবির, বর্তমানকন্ঠ ডটকম, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ : করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ভোলাহাট উপজেলার সকল কাঁচা বাজার খোলা স্থানে সরিয়ে নেয়ার দাবী করেছেন সচেতন মহল। এলাকাবাসির সচেতন মহল বলেন, উপজেলার মেডিকেল মোড়, মুশরীভূজা, গোহালবাড়ী কাউন্সিল গেট, পুরাতন বাসস্টান্ড, ইমামনগর বাজার, ফুটানী বাজারসহ বিভিন্ন স্থানের বাজারগুলো সরকারী নির্দেশনা অমাণ্য করে নিয়মিত বসায় করোনা সংক্রমণ হওয়ার আশংকা করেছেন।

বর্তমানে উপজেলার বাইরে করোনা ভাইরাস আক্রান্ত এলাকা ঢাকার বিভিন্ন এলাকা, সাভার, চট্রগ্রাম, নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থান থেকে সম্প্রতি লোকজন ভোলাহাটে আসায় করোনা আতংক বৃদ্ধি পেয়েছে।

যারা ভোলাহাটে প্রবেশ করেছে তারা প্রশাসনের কড়া নির্দেশনা না মেনে নানা অজুহাতে ঘরের বাইরে বের হচ্ছেন। হোম কোয়ারান্টাইনে থাকার কথা বললেও তারা সেটা মানচ্ছেন না অনেকেই। ফলে ভোলাহাট উপজেলার বিভিন্ন বাজারে সামাজিক দূরুত্ব বজায় না রেখে গণজমায়েত করে ভঙ্গ করছেন সরকারী আইন। ফলে কাঁচা বাজারগুলো থেকে করোনা সংক্রমিত হওয়ার আশংকায় ভোলাহাটবাসি।

যার কারণে নির্দিষ্ট স্থানে বসা কাঁচা বাজারগুলো পাশ্ববর্তী কোন খোলা স্থানে সরিয়ে নেয়ার দাবী করা হয়েছে। খোলা স্থানে সরিয়ে নিয়ে সামাজিক দূরুত্বে থেকে ক্রেতারা তাদের পছন্দের পণ্য ক্রয় করলে করোনা আতংকটা অনেকটা কেটে যাওয়ার সম্ভাবনা থাকবে বলে সচেতন মহলের দাবী। তাই দ্রুত কাঁচা বাজারগুলোকে খোলাস্থানে সরিয়ে নিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী সচেতন মহলের।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD