1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:১৬ অপরাহ্ন




ভোলাহাটে গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ ।
  • প্রকাশিত : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

ভোলাহাটে ক্যানেলের পানি থেকে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২২ আগষ্ট রবিবার দুপুর ১টার দিকে উপজেলার মুশরীভূজা বাজারের পশ্চিমে স্লূইচ গেট ক্যানেলের পানিতে খেলতে যাওয়া ছোট ছোট ছেলে মেয়েরা লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

সরজমিন গিয়ে জানা যায়, গত ১৯ আগষ্ট বৃহস্পতিবার রাত ১০টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ী ফেরেনি উপজেলার মুশরীভূজা বাগানপাড়া গ্রামের মোঃ মুন্সুর আলীর ছেলে গরু ব্যবসায়ী রাকিবুল(৩৫)। এ দিন রাত দেড়টার দিকে একটি মোবাইল নাম্বার থেকে তাঁর ভাই মোঃ সাইদুর রহমান ও বন্ধু মোঃ রবুকে ফোন দিয়ে ৩লাখ ৮৪হাজার টাকা মুক্তিপণ দাবী করেন। মুক্তিপণের টাকা পরিবারের পক্ষ থেকে দিতে রাজি হয়ে কোথায় আসতে হবে জানতে চাইলে তাঁরা জায়গার নাম জানাতে রাজি হয়নি বলে রাকিবুলের স্ত্রী জানান। স্ত্রী রুবা আরো জানান, এ সব ঘটনার পরদিন শুক্রবার সকালে ভোলাহাট থানায় গিয়ে আমি বাদি হয়ে জিডি করি।

তিনি বলেন, আমার স্বামীর কারো সাথে শত্রুতা ছিল না। তবে আমার প্রতিবেশীর সাথে বেশ কিছু দিন পূর্বে ঝগড়া হয়েছিল। তখন সে মেরে ফেলার হুমকি দিয়েছিল। তিনি স্বামীর এ ঘটনায় দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রতিবেশী মোঃ আব্দুল আজিজ জানান, গুমের ৩দিন পর মুশরীভূজা স্লুইচ গেট ক্যানেলের পানিতে দুপুর ১টার দিকে ছোট ছোট ছেলে মেয়েরা মোঃ রাকিবুলের লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে যান। সেখানে গিয়ে দেখতে পায় রাকিবুলের মাজায় ইট ভর্তি বস্তা বাঁধা আছে। তাঁকে হত্যা করে পানিতে ডুবিয়ে রাখা হতে পারে বলে ধারনা করেন। তিনি বলেন, জিডির আলোকে পুলিশ রাকিবুলের প্রতিবেশী মোঃ হাসিমের ছেলে মোঃ নাদিম (২৬) ও মোঃ হুমায়ুনের স্ত্রী মোসাঃ আলেয়া(২৭)কে আটক করেছে পুলিশ।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, লাশের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD