1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৪ অপরাহ্ন




ভোলাহাটে পরিবহনে ডাকাতি গ্রেপ্তার আরও ৩ জন

ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ ।
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

ভোলাহাটে পরিবহনে ডাকাতির ঘটনায় আরও ৩ জন ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল। এ বিষয়ে ২৬ আগস্ট বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং এ বিস্তারিত তুলে ধরেন, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, ডিবি ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার, ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমানসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জের ভােলাহাট উপজেলার ২নং গােয়ালবাড়ি ইউনিয়নের ফলিমারী বিল এলাকায় গত ২৩ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে পৌণে ৮ টার ভেতর কতিপয় দুষ্কৃতিকারী পথরােধ করে ঢাকাগামী ৩টি যাত্রীবাহী বাস থামিয়ে যাত্রীদের ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মােবাইল ফোন, স্বর্নালংকার ও মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় ভােলাহাট থানায় অজ্ঞাতনামা ডাকাতদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা হয়েছে। যার মামলা নং-৬০। ২৪ আগস্ট মামলাটি হয়। ঘটনার পর পরই চাঞ্চল্যকর এ ঘটনার তদন্তে নামে চাপাইনবাবগঞ্জ জেলা পুলিশ।

পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর সার্বিক তত্বাবধানে স্বল্প সময়ে ঘটে যাওয়া ডাকাতির ঘটনায় জড়িত অপরাধীদের গ্রেপ্তারসহ লুষ্ঠিত মালামাল উদ্ধারের জন্য ভােলাহাট থানা ও ডিবি পুলিশের সমন্বয়ে কয়েকটি টিমযৌথ অভিযান পরিচালনা শুরু করে।

গ্রেপ্তার ডাকাত দলের সদস্যরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শান্তির মােড় হামিদ নগর এলাকার মােফাজ্জল হকের ছেলে তাজেল আলী (৩৫), বলিয়াদীঘি মধ্য বাজারের মৃত সমশের আলীর ছেলে আনারুল ইসলাম ওরফে আনু গুরু (৪৫) ও নয়াগ্রামের ভুল্লুর রহমানের ছেলে রেজাউল করিম (৪০)।

আসামীদের কাছ থেকে ১৯ টি মােবাইল ফোন, স্বর্ণালংকার ও নগদ ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়াও ডাকাতদের কাছ থেকে ডাকাতিকালে ব্যবহৃত ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ডিবির জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তারা পলাতক অপর সঙ্গীদের নিয়ে ডাকাতি করেছে বলেও জানায়।

পালিয়ে থাকা ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারসহ লুষ্ঠিত আরও অন্যান্য মালামাল উদ্ধারে পুলিশ ও ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে বলেও জানান, এসপি আবদুর রকিব।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD