1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:১০ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

মোঃ গোলাম কবির
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আব্দুল হালিমের দূর্নীতি ও ঘুষ বাণিজ্যের প্রতিবাদ ও অপসারণের দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ২৫ জানুয়ারি মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ দক্ষিণ গেটে উপজেলার বিভিন্ন সমবায় সমিতির যৌথ উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধিগণসহ বিভিন্ন সমবায় সমিতির সদস্য এবং প্রতিনিধিগণ অংশগ্রহন করেন।

মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে সুজন-সুশাসনের জন্য নাগরিক ভোলাহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক বি.এম রুবেল আহমেদ বলেন, সমবায় কর্মকর্তা মোঃ আব্দুল হালিমের চাঁদাবাজি এবং ঘুষ বাণিজ্য আজ চরম আকার ধারণ করেছে। তিনি আরও বলেন, তিনি অবাধে চাঁদাবাজি এবং ঘুষ বাণিজ্যের যে অভিযোগ তা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তার বিচার এবং অপসারণের দাবী করেন।

মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে ভোলাহাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন বলেন, আমি জেলা প্রশাসক মহোদয়কে আপনাদের যৌক্তিক দাবিটি নিয়ে মিটিংয়ে কথা বলব। এই কর্মসূচিতে আরও একাত্মতা প্রকাশ করেন দলদলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আরজেদ আলী ভুটু, ভোলাহাট ইউসিসিএ লিঃ এর সাবেক প্রধান পরিদর্শক মোঃ আব্দুল মালেক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান প্রক্রিয়া চলছে বলে আয়োজকেরা জানান।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD