1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ভোলাহাটে সরকারের উন্নয়নের কাজে বাধা প্রদানের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

বর্তমানকন্ঠ ডটকম, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জl
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

সরকারের উন্নয়নের অংশ হিসেবে ভোলাহাটে যখন ব্যাপক উন্নয়ন শুরু হয়েছে ঠিক তখন একটি কু-চক্রমহল উন্নয়নের কাজ বাধা গ্রস্থ করতে ভুল তথ্য দিয়ে বেশ কিছু গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ মার্চ মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার প্রাণকেন্দ্র মেডিকেল মোড়ে সর্বদলীয় বিভিন্ন পেশাজীবি ও বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিসহ হাজার হাজার নারী পুরুষ উপস্থিত ছিলেন মানবন্ধন ও প্রতিবাদ সভায়। এ সময় উপজেলা চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, চার ইউনিয়নের চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, আব্দুল কাদের, আরজেদ আলী ভুটু, মসফিকুল ইসলাম তার, ভোলাহাট প্রেস ক্লাব সভাপতি গোলাম কবির, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, সমবায় কর্মকর্তা আব্দুল হালিম,ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন ভুটু, শওকাত হোসেন লিটন, হাবিবুর রহমান লিটনসহ অন্যরা।

বক্তরা বলেন, সম্প্রতি গণমাধ্যমে সরকারের প্রধানমন্ত্রীর উপহার বাড়ী দেয়ার বিষয়ে ভুল তথ্য দিয়ে কিছু গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। সংবাদটিতে বলা হয়েছে, সরকারের উপহারকৃত বাড়ী জঙ্গী সারোয়ারের ভাইকে দেয়া হয়েছে ঠিক কিন্তু জঙ্গী সারোয়ারের পরিবার জঙ্গীকে প্রত্যাক্ষান করে লাশ গ্রহণ করেনি। সে একজন গরিব ভুমিহীন মানুষ বলে জানান বক্তারা। বক্তারা আরো বলেন, সংবাদে উল্লেখ করা হয়েছে বাড়ীগুলোতে মাদকের আড্ডা বসে এটিও ঠিক না। কারণ ১৭০টি বাড়ীতে সম্প্রতি বসবাস শুরু করেছে ভুমিহীন গৃহহারা পরিবারগুলো। বাঁকী ৪১১টি বাড়ীর কাজ চলছে। সাবির্ক উন্নয়নে দেশ যখন এগিয়ে চলেছে ঠিক এমন সময় একটি চক্র সাংবাদিকদের ভুল তথ্য সরবরাহ করে উন্নয়নের কাজ চরম ভাবে বাধাগ্রস্থ করছে। যারা ভুল তথ্য দিয়ে উপজেলার উন্নয়নে বাধা সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী করা হয়।

প্রতিবাদ সভায় সাংবাদিক ভাইদের দেশের উন্নয়েন সঠিক তথ্যের মাধ্যমে সংবাদ পরিবেশনের অনুরোধ জানান বক্তারা। ভোলাহাটের উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান সরকারের আইনের শাসন প্রতিষ্ঠা করতে সকলের সহযোগিতা নিয়ে সরকারের উন্নয়নের এজেন্ডা বাস্তবায়নে নিরলসভাবে উন্নয়নের কাজ অব্যাহত রেখেছেন বলে বক্তারা বলেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD