1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ০৯:৩৬ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ভোলাহাট সড়কে ডাকাতি অর্থ ও স্বর্ণালংকার লুট আটক- ৫

ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ ।
  • প্রকাশিত : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

ভোলাহাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা নাইট কোচ চাঁপাই ট্রাভেলস, সাথী এন্টারপ্রাইজ,জমজম, ট্রাক,পিকাপ, মোটরসাইকেলসহ ১০/১২টি পরিবহণের গতিরোধ করে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২৩ আগস্ট) রাতে ভোলাহাট-শিবগঞ্জ সড়কের সোনাজল নামক স্থানে এ
ঘটনা ঘটে। ভোলাহাট এলাকার বাসিন্দা নৈশকোচের যাত্রী মোঃ সাবিরুল ইসলাম জানান, আমার জরুরি কাজের জন্য ঢাকায় যাচ্ছিলাম। বাসের মধ্যে একটি সিটে বসে ছিলাম। হঠাৎ গাড়ি চালক সোনাজলে গাড়ি থামিয়ে দেয়। আমি ভাবলাম হয়তো গাড়ির ইঞ্জিনে কোন ত্রুটি হয়েছে। আমি দেখলাম বাইরে থেকে কিছু লোকে গাড়ির হেলপারকে (গাড়ি চালকের সহযোগী) গেট খুলতে বললে। সে অপরগতা প্রকাশ করলে তাকে সাথে সাথে ডাকাতেরা লাঠি দিয়ে আঘাত করে। বাধ্য হয়ে গাড়ির দরজা খুলে দেয় ঐ হেলপার।

তিনি আরও জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলাতে এ যাবৎকালে ডাকাতির বড় ঘটনা এটি। ১৫ /১৬ জনের একটি সংঘবদ্ধ চক্র দেশীয় অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে সাধারণ যাত্রীদের ওপর। এ সময় গাড়িতে সকল যাত্রীদের স্বর্ণের গহনা, মোবাইল, টাকাসহ মূল্যবান জিনিসপত্র যা ছিল সেগুলা নিয়ে গেছে।

গোমস্তাপুর এলাকার যাত্রী মোসাঃসাহেলা নামের এক গৃহিণী জানান, আমার কাছে একটা ৮ হাজার টাকা দামের নতুন অ্যান্ড্রোয়েড মোবাইল ছিল।আমার হাত থেকে ছিনিয়ে নিয়ে গেছে। আমার গলায় একটা স্বর্ণের মালা ছিল জোর করে গলা থেকে ছিনিয়ে নিয়ে গেছে। এছাড়াও যারা চিৎকার করছিল তাদেরকে বেদম পিটিয়েছে ডাকাত।

বাস ছাড়াও কয়েকটি মোটরসাইকেলে ডাকাতি করা হয়েছে। মোটরসাইকেল আরোহীরা তাদের টাকা-পয়সা না দিতে চাইলে ডাকতরা তাদের মোটরসাইকেল ভাঙচুর করে। এ ছাড়াও একটি মাইক্রোবাসে ভাঙচুর করা হয়েছে।

এ ঘটনায় ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, আমি খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে গিয়েছি। দ্রুত সময়ের মধ্যে সন্দেহভাজন ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।তারা ঘটনার সাথে জড়িত তাদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD