1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ অপরাহ্ন




মধুখালীতে পল্লী পশু চিকিৎসককে পিটিয়ে জখম

শাহজাহান হেলাল, ফরিদপুর ।
  • প্রকাশিত : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

ফরিদপুরের মধুখালীতে পশুর মৃত্যুকে কেন্দ্র করে পল্লী পশু চিকিৎসককে পিটিয়ে জখম করেছে পশুর মালিক। পল্লী পশু চিকিৎসক মোঃ শাহাদৎ হোসেন (৪০) মধুখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মধুখালী থানায় পল্লী পশু চিকিৎসক মোঃ শাহাদৎ হোসেন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। মামলা সুত্রে জানা গেছে ২৩ আগস্ট সোমবার বেলা ১১টায় মধুখালী পৌর সভার ৬ নং ওয়ার্ডের ভাটিকান্দী মথুরাপুর গ্রামের হারুন অর রশিদ মোল্যার ছেলে মোঃ হাসান মোল্যার ৫/৬ মাসের একটি গরুর পুরুষ বাছুর বা বাচ্চা অসুস্থ হলে পল্লী পশু চিকিৎসক মোঃ শাহাদৎ হোসেনকে ডাকেন। তিনি দেখে শুনে পশুর বাচ্চাটির চিকিৎসা দেন। চিকিৎসা দেওয়ার ৪/৫ ঘন্টার ব্যবধানে বাছুরটি মারা যায়। বাছুর মারা যাওয়ার পর পল্লী পশু চিকিৎসক মোঃ শাহাদৎ হোসেনকে খবর দেওয়া হয় বাছুরটির অবস্থা অবনতি হয়েছে। চিকিৎসক খবর পেয়ে সেখানে পৌছা মাত্র বেদম পিটায় হাসানসহ তার সমর্থকেরা। বাছুর মারা যাওয়ায় পল্লী পশু চিকিৎসক মোঃ শাহাদৎ হোসেনের কাছে শুর মালিক হাসান ৫০ হাজার টাকা দাবী করেন। তাকে অবরুদ্ধ করে রাখেন ।

খবর পেয়ে মধুখালী উপজেলা পল্লী পশু চিকিৎসক সমিতির নেতৃবৃন্দ তাকে উদ্ধার করে মধুখালী সদর হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেন। পল্লী পশু চিকিৎসক মোঃ শাহাদৎ হোসেন বর্তমান মধুখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ব্যপারে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান অভিযোগ পেয়েছি তদন্ত পরবর্তী সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD