শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

মধুখালীতে বেদে সম্প্রদায়ের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

শাহজাহান হেলাল, বর্তমানকন্ঠ ডটকম, ফরিদপুর : বৈশ্বিক দূর্যোগ করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন বিধি নিষেধ জারি করেছে সরকার। বর্তমান প্রেক্ষাপটে ঢাকা বিক্রমপুর লৌহজং থেকে ফরিদপুরের মধুখালীতে আসা বেদে সম্প্রদায় তারা মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন ধরনের সেবা দিয়ে জীবিকা নির্বাহ করে এমন কিছু পরিবারের সদস্য। সরকারের নির্দেশনায় সারা বাংলাদেশে অঘোষিত লকডাউনের কারনে তাদের কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় আয় রোজগার বন্ধ হয়ে গেছে।

অনাহারে অর্ধাহারে দিন কাটছে এমন সংবাদ নজরে আসলে উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মধুখালী শাখার সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু ও উপজেলার রায়পুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক কাজী হাসানের অর্থায়নে বেদে সম্প্রদায়ের মধ্যে খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল ও আটা এবং বাচ্চাদের উপহার হিসেবে চকলেট রয়েছে ।

আজ রোববার সকাল সাড়ে ১০টায় মধুখালী মরিচ বাজার এলাকায় একটি বেদে সম্প্রদায়ের দলের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা মির্জা আকরামুজ্জান ফাউন্ডেশনের চেয়ারম্যান মির্জা মাঝহারুল ইসলাম মিলন ও কাজী হাসান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ