1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

মধ্যবিত্তের ঘরে “বোকা সংঘ” পৌছে দিচ্ছে খাদ্য সামগ্রী

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শনিবার, ১১ এপ্রিল, ২০২০

জাহিদুর রহমান তারিক, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : “আসসালামু ওয়ালাইকুম বাসায় কেউ আছেন ? এই প্যাকেটটা রাখুন” এভাবেই রাতের আধারে মধ্যবিত্ত পরিবারের বাড়িতে পৌছে দেওয়া হচ্ছে খাবার। এ পর্যন্ত প্রায় ৬’শ ব্যক্তির বাড়িতে অত্যন্ত গোপনে খাবার পৌছে দিয়ে মানবতার এক অনন্য নজীর স্থাপন করেছে ঝিনাইদহের ফেসবুক ভিত্তিক সংগঠন বোকা সংঘ।

সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে যারা কারো কাছে সাহায্যের হাতপাতে না, নিজেরা না খেয়ে থাকলেও মুখ ফুটে লজ্জায় বলতে পারে না, এমন পরিবারের তথ্য সংগ্রহ করে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে “বোকা সংঘ প্রাইভেট লিমিটেড”। প্রতিদিন সন্ধার পর সংগঠনের সদস্যরা নিজেদের মোটরসাইকেলে চেপে ঝিনাইদহ শহর ও আশেপাশের এলাকায় খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে। রাতের বেলা মাথায় হেলমেট, মুখে মাস্ক পরিহিত, হাতে প্লাভস পরে শহরের এক প্রান্ত থেকে অপর প্রান্তে যাচ্ছেন বোকা সংঘের সদস্যরা।

বোকা সংঘের চ্যান্সেলর সাব্বির আহমদ জুয়েল জানান, বোকা সংঘের সদস্যরা কোন না কোন পেশার সাথে জড়িত। কেউ প্রভাষক, ব্যাবসায়ী, কেউ সফল উদোক্তা, সরকারী, বে-সরকারী চাকরীজিবী, সফল ফ্রিল্যান্সার, শিক্ষক, ডাক্তার, প্রকৌশলী।

করোনার এই মহা দুর্যোগে “বোকা সংঘ” মানুষের পাশে দাড়ানোকে নৈতিক দায়িত্ব বলে মনে করছেন। তিনি বলেন,‘সমমনা ফুর্তিবাজ মানুষদের সংগঠন বোকা সংঘ মানুষকে দান সহায়তা করাকে এখন মানবিক বলে মনে করেন। যে কেও তাদের এই তহবিলে সহায়তা করতে পারেন।বোকা সংঘের তহবিলে সাহায্য পাঠাতে চাইলে, সাব্বির আহমদ ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ঝিনাইদহ শাখা, একাউন্ট নং- ২২৮১৫১০০৩৮৮০৫.




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD