1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

মহেশপুরে করোনায় এক পরিবারে ৪ জনসহ ১৮ জনের মৃত্যু!

জাহিদুর রহেমান তারিক
  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

ঝিনাইদহের মহেশপুরে থামছে না করোনা বিস্তার। তিন সপ্তাহের ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে একই পরিবারে ৪ জনসহ ১৮ জনের মৃত্যু হয়েছে। রোববার ভোরে করোনা উপসর্গ নিয়ে একতাপুর গ্রামের মৃত হারান বিশ্বাসের ছেলে আব্দার বিশ্বাস(৬৮) মারা যায় এবং শনিবার রাতে তার বোন লাভলী বেগম(৫০)ও ভাবী আনোয়ারা বেগম(৬৬) মারা যায় ও ভাই চুনু বিশ্বাস(৬৫) এক সপ্তাহ আগে মারা যায়। এ নিয়ে একই পরিবারে চারজন মারা গেল। গ্রামটিতে চলছে শোকের মাতম।

করোনা উপসর্গ নিয়ে অন্যান্য যারা মারা গেছেন,তারা হলেন, মহেশপুর পোষ্ট অফিস পাড়ার গোপি বাবু(৭০),পান্তাপাড়া গ্রামের সিরাজ উদ্দিন(৬৩),ডলি আক্তার(৩৫), রুবেল হোসেন(২৩), পুটিপাড়া গ্রামের ইয়ানবী(৫৫), পুরন্দপুর গ্রামের শহীদ জিয়াউর রহমান ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মুখছিদুল ইসলাম(৪৭),শ্যামকুড় গ্রামের কবির হোসেন(৪০), গোকুলনগর গ্রামের রবিউল ইসলাম(৭০), তেলটুপি গ্রামের ডাক্তার আবদুল আজিজ(৭০), বালভদ্রপুর গ্রামের লিয়াকত আলী(৬০), নাটিমা গ্রামের স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক আশিকুর রহমান(৩৮),যোগিহুদা গ্রামের বানেছা বেগম(৫০), জিন্নানগর গ্রামের সাবেক শিক্ষক খন্দকার জুহুরুল(৭৫)। পৌরসভা পাড়ার আবদুল জলিল রোববার দুপুর ২ টার সময় মারা যায়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্বাশতী শীল জানান, যারা মারা গেছে ও আক্রান্ত হয়েছে তাদের বাড়িতে লাল পতাকা দিয়ে লকডাউন করা হয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD