1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৬:০৯ পূর্বাহ্ন
১১ বছরে বর্তমানকণ্ঠ-
১১ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

মুক্তিযোদ্ধাদের সম্মানে থানায় সংরক্ষিত চেয়ার রাখার ঘোষণা নরসিংদীর পুলিশ সুপারের

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম-
  • প্রকাশিত : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮ পাঠক

সেবার জন্য কোনো থানায় গিয়ে মুক্তিযোদ্ধাদের যেন লাইনে দাঁড়িয়ে না থাকতে হয় সেজন্য নরসিংদীর প্রতিটি থানায় পর্যায়ক্রমে তাদের জন্য সংরক্ষিত চেয়ার রাখার ঘোষণা দিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম। তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে দেশ স্বাধীন করেছে বলে আমরা আজ সবকিছুতে স্বাধীনতা ভোগ করছি। তাই বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে নরসিংদীর থানা গুলোতে মুক্তিযোদ্ধাদের জন্য একটি সংরক্ষিত চেয়ার থাকবে। মাধবদীতে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঘোষনা দেন।

মাধবদী থানা পুলিশের আয়োজনে সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকালে মাধবদী সতী প্রসন্ন ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, সেক্টর কমান্ডারস্ ফোরাম ‘৭১ নরসিংদীর সভাপতি ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোতালিব পাঠান, ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক বাবু প্রবীর কুমার সাহা, রমনী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন ভূঁইয়া লিটন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে, এম, শহিদুল ইসলাম সোহাগ প্রমূখ।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান এর সভাপতিত্বে উক্ত সভায় আরও বক্তব্য রাখেন, মাদক নিরোধ কর্মসূচি (মানিক) এর প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন (কমিশনার), মাধবদী প্রেস ক্লাবের সভাপতি আবুল হাসনাত মাসুম, মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মো. আল-আমিন সরকার, নরসিংদী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহিদা বেগম, আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইবনে রহিজ মিঠু, চরদীঘলদী ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন শাহীন প্রমূখ এছাড়াও সুশীল সমাজের প্রতিনিধি ও ব্যবসায়ীবৃন্দ বক্তব্য রাখেন।

আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশি তৎপরতা বৃদ্ধি ও মাদক নির্মূলে আরও জোরালো ভুমিকা রাখার জন্য অনুষ্ঠানের বক্তারা আহ্বান জানান।

পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম আরও বলেছেন, এ জেলার থানাতে গুলোর কোন সোর্স থাকবে না, যদি কোন ব্যক্তি পুলিশের সোর্স পরিচয় দেয়, তাকে পুলিশের হাতে তুলে দেয়ার আহ্বান জানান তিনি। এছাড়া তিনি আরও বলেন, যদি কেউ এসপির সাথে কথা বলতে চান, আমার দরজা খোলা আছে।

এই সভায় তিনি আরও বলেন, প্রতিটি থানায় কিশোর গ্যাং সহ সব ধরনের অপরাধীদের তালিকা হচ্ছে। মাদক-সন্ত্রাস মুক্ত নরসিংদী গড়ার জন্য পুলিশকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান তিনি।




শেয়ার করে সাথে থাকুন-

এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By

Privacy Policy

Theme Customized BY WooHostBD