1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

মুখ বেঁধে স্বামী পরিত্যক্তাকে গণধর্ষণ, আটক ৩

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮

শ্যামনগর,বর্তমানকণ্ঠ ডটক,মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮: সাতক্ষীরার শ্যামনগরে এক স্বামী পরিত্যক্তাকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। রোববার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার উত্তর আটুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে সোমবার দুপুরে তিন জনকে আটক করেছে।

এ ঘটনায় ভুক্তভোগী (২২) বাদী হয়ে শ্যামনগর থানায় একটি মামালা করেছে। মামলা নং ১০। গ্রেপ্তারকৃতরা হলো শ্যামনগরের উত্তর আটুলিয়া গ্রামের মৃত আব্দুল খালেক চৌকিদারের ছেলে আব্দুল্যাহ আল মামুন (১৬), পার্শ্ববর্তী হাওয়ালভাঙ্গী গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে স্বজল হোসেন (১৯) ও গোলাম রব্বানী গাইনের ছেলে মোঃ মাসুম বিল্লাহ(১৭)।

মামলা সূত্র জানা যায়, ভুক্তভোগী ঘরের দরজা দিয়ে ঘুমিয়ে ছিল। বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ধর্ষকেরা তার মুখ বেঁধে বাড়ির পিছনে বিলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। অসুস্থ্য অবস্থায় বাড়িতে ফিরে ঘটনাটি পিতা-মাতাকে জানালে বাড়ির লোকজন পুলিশকে বিষয়টি অবহিত করে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মান্নান আলী বলেন, এ ঘটনায় ধর্ষণের অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে এবং আটকদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD