1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:২৪ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

মেঘনায় ডুবন্ত বাল্কহেড থেকে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার

এ কে আজাদ, চাঁদপুর ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

চাঁদপুরের মেঘনা নদীতে বালুভর্তি বাল্কহেড ডুবে দুই শ্রমিক নিখোঁজের ১২ঘন্টা পর ডুবন্ত বাল্কহেড থেকে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার করেছে উদ্ধার কারী দল। বুধবার মধ্যরাতে মতলব দক্ষিণ উপজেলার মোহনপুর এলাকার মেঘনা নদিতে বালি বোঝাই একটি বাল্কহেড ডুবে যায়। এই দুর্ঘটনায় বাল্কহেডে থাকা চার শ্রমিকের মধ্যে দুইজন সাঁতরে তীরে উঠতে সমর্থ হলেও দুইজন পনিাতে ডুবে নিখোঁজ হন।
দুর্ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার সকাল থেকে কোস্টগার্ড, নৌ-পুলিশ ও ফায়ারসার্ভিস যৌথভাবে নিখোঁজ বাল্কহেড ও দুজনের সন্ধানে অভিযান শুরু করে। বৃহস্পতিবার বিকেল তিনটায় মেঘনার তলদেশে ডুবে যাওয়া বাল্কহেডটির সন্ধান মিলে। এ সময় ডুবে যাওয়া বাল্কহেড থেকে নিখোঁজ থাকা দুই শ্রমিকের লাশ উদ্ধার করে উদ্ধারকর্মীরা।
যে দুই শ্রমিকের লাশ উদ্ধার হয়েছে তারা হলেন, মো. মিজানুর (২৫) ও সাজু সিকদার (৩২) এদের বাড়ি বরগুনা জেলার তালতলি উপজেলায়।
মোহনপুর নৌ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. ওয়াহিদ্দুজ্জামান বলেন, নারায়ণগঞ্জের উদ্দেশ্যে চাঁদপুর থেকে ছেড়ে আসা বালুভর্তি বাল্কহেডটি বুধবার রাতে মোহনপুরে মেঘনা নদীতে নোঙড় করে রাখে। মধ্যরাতে হঠাৎ করে বাল্কহেডটি পানিতে ডুবে যায়। এসময় ছাউনির উপড়ে থাকা দুই শ্রমিক মো. মহিউদ্দিন ও নাঈম শিকদার সাঁতড়ে তীরে উঠতে পারলেও ভিতরে ঘুমিয়ে থাকা অপর দুই শ্রমিক মো. মিজানুর (২৫) ও সাজু সিকদার (৩২) পানিতে ডুবে যান।
তিনি আরো জানান, দুর্ঘটনার শিকার বাল্কহেডের চার স্টাফের বাড়ি বরগুনা জেলার তালতলী এলাকায়। উদ্ধার হওয়া লাশগুলোর ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় মতলব উত্তর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD