1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ০৯:৪০ পূর্বাহ্ন
১১ বছরে বর্তমানকণ্ঠ-
১১ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

রংপুরের সামনে পরীক্ষিত খুলনা

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ৬ জানুয়ারি, ২০১৯

স্পোর্টস ডেস্ক । বর্তমানকণ্ঠ ডকম:
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় দিন রবিবারের দ্বিতীয় ম্যাচে লড়বে খুলনা টাইটান্স-রংপুর রাইডার্স। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল পাঁচটা ২০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

​শনিবার ইউল্যাব ক্রিকেট গ্রাউন্ডে ঘাম ঝরিয়েছেন মাহমুদুল্লাহরা। অনুশীলন শেষে গণমাধ্যমের সামনে নিজের দল নিয়ে কথা বলেন অধিনায়ক। তার চাওয়া খুলনা খেলবে দল হিসেবে। কারো ওপর যাতে নির্ভর না করতে হয়। তবে মাহমুদুল্লাহর লক্ষ্যও ট্রফির দিকে। স্বীকার করেছেন অকপটে। তিনি বলেন, সব কিছু ভালোই যাচ্ছে। তারপরও নতুন সিজন। সবারই লক্ষ্য থাকে চ্যাম্পিয়নশিপের। আমরা সেটার জন্যই খেলব ইনশাআল্লাহ।

এদিকে নিজেদের প্রথম ম্যাচে হারলেও আজকের ম্যাচে ঘুরে দাঁড়াবে মাশরাফির নেতৃত্বাধীন রংপুর রাইডার্স–এমনটা আশা দলের কর্তৃপক্ষ ও সমর্থকদের। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে ভয়ানক ব্যাটসম্যান ক্রিস গেইলকে নিয়ে খুলনা টাইটান্সের মুখোমুখি হবেন মাশরাফিরা। শনিবার প্রথম ম্যাচের দিন সকালে আসলেও খেলেননি তিনি। ৬ ম্যাচ পর আরেক বিধ্বংসী ব্যাটসম্যান দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স যোগ দেবেন। তখন বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) দ্বিতীয় রাউন্ড হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।

প্রতিপক্ষদের জন্য হুমকিই দিলেন ইংলিশ অলরাউন্ডার রবি বোপারা। তিনি দাবি করলেন ভিলিয়ার্স আসার পর উইকেটে সেট হয়ে গেলে তখন বোলারদের কপালে দুর্গতিই আছে। তবে এতকিছু চিন্তা না করে আজ মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বে খুলনা টাইটান্স শুরুটা জয় দিয়েই করতে চায়।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By

Privacy Policy

Theme Customized BY WooHostBD