সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

রক্ত দিয়ে হলেও বিমানকে লাভজনক করবো: শাহজাহান কামাল

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,বৃস্পতিবার,০৪ জানুয়ারী, ২০১৮ : নবনিযুক্ত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামালের কাছে দায়িত্ব হস্তান্তর করছেন সদ্য বিদায়ী মন্ত্রী রাশেদ খান মেনন। বৃহস্পতিবার সকালে বেসামরিক বিমান পরিবহন মন্ত্রণালয়ে এসে নিজের দায়িত্ব বুঝে নেন শাহজাহান কামাল।

পরে মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এ সময়ে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারিরা নতুন মন্ত্রীর সাথে পরিচিত হন।

বিমান মন্ত্রণালয় থেকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে নিযুক্ত রাশেদ খান মেনন কর্মকর্তাদের উদ্দেশে তার সময়কালের কর্মকাণ্ড তুলে ধরেন। পাশাপাশি নতুন দায়িত্ব পাওয়া বিমান ও পর্যটন মন্ত্রীকে তিনি সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দেন।

এ সময়ে নবনিযুক্ত বিমানমন্ত্রী মন্ত্রণালয় পরিচালনার ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করে বলেন, ‘বাইরে থেকে বিমানের অনেক বদনাম শুনেছি। বিমানকে লাভজনক করা খুব কঠিন কাজ না। বিমানকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার চেষ্টা করবো।’

শাহজাহান কামাল বলেন, তিনি বেশি দিন সময় পাবেন না। এর মধ্যে তাকে মন্ত্রণালয়ে আসতে হবে, সংসদে যেতে হবে, আবার এলাকায়ও যেতে হবে। কর্মকর্তাদের সহযোগিতা পেলে কাজ করতে পারবো।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব দিয়েছেন, আমি আমার জীবনের বিনিময়ে হলেও, আমার রক্ত দিয়ে হলেও বিমানকে লাভজনক করবো।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ