1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

রাবিতে মাদকসেবনরত অবস্থায় যুবক আটক

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,
শুক্রবার, ২৩ মার্চ ২০১৮: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) থেকে মাদক সেবন অবস্থায় বহিরাগত এক মাদকসেবীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর একটায় বিশ্ববিদ্যালয়ের শাহ্ মখ্দুম হলের পাশে ঝোপ থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম বাবু (২৪)। তিনি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুরের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী কয়েকজন শিক্ষার্থী জানান, “হলের আশেপাশে বহিরাগতরা প্রায়ই মাদকসেবন করে। তারা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতেও মাদক সরবরাহ করে।” শাহ্ মখদুম হল প্রাধ্যক্ষ জাহাঙ্গীর আলম বলেন, “বহিরাগতরা মাঝেমধ্যেই এখানে মাদক খেতে আসে বলে আমাকে এর আগেও শিক্ষার্থীরা অভিযোগ করেছে। আমিও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বিষয়টি অবহিত করেছি। আজকের মতো মাঝেমধ্যেই এ ধরনের অভিযান প্রশাসনের কাছ থেকে আশা করছি”

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শাহ্ মখ্দুম হলের পাশে পুলিশ অভিযান চালিয়ে একজন বহিরাগতকে আটক করেছে। বাবু নামে ওই ব্যক্তিকে পুলিশ মতিহার থানায় প্রেরণ করেছে।” মাদকের বিরুদ্ধে এ ধরনের অভিযান প্রশাসনের পক্ষ থেকে অব্যাহত থাকবে বলে জানান তিনি।

মাদকসেবীকে হাতেনাতে আটক করা পুলিশের কনস্টেবল তফাজ্জল হোসেন বলেন, “প্রক্টরের দেওয়া সংবাদের ভিত্তিতে আমরা শাহ্ মখ্দুম হলের পাশে ঝোপ থেকে মাদক সেবনরত অবস্থায় বাবু নামে ব্যক্তিকে আটক করি। পরে তাকে মতিহার থানায় হস্তান্তর করা হয়েছে।”




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD