1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:১৩ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

রিয়াদ মহানগর যুবলীগের দ্বি-বার্ষিক সম্মেলন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯
রিয়াদ মহানগর যুবলীগের দ্বি-বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব: দেশে এবং প্রবাসে আওয়ামী লীগের বিরুদ্ধে জামায়াত বিএনপি ষড়যন্ত্র এবং চক্রান্তে লিপ্ত রয়েছে । প্রবাসের মাটিতে সরকার বিরোধী সকল প্রচার প্রচারণা তথা গুজব রুখতে যুবলীগের নেতা কর্মীরা সর্বদা সজাগ থাকবে ।
রিয়াদে মহানগর বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তারা এসব কথা বলেন। বাথা বাঙালি মার্কেটে এনাম কমিউনিটি সেন্টারে ১০ জুলাই বুধবার রাতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। শওকত ওসমানের সভাপতিত্বে ও আরকান শরিফের সাবলিল উপস্হাপনায় সম্মেলন উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশ ( আওয়ামী লীগ ) এর ভারপ্রাপ্ত সভাপতি ডক্টর রেজাউল করিম মিলন ।

সরাসরি ভোটের মাধ্যমে আগামী দুই বছরের জন্য রিয়াদ মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শওকত ওসমান চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ আরকান শরীফ কে নির্বাচিত করা হয় । ৫১ সদস্য এই নতুন কমিটি ঘোষনা করেন, অনুষ্ঠানের প্রধান বক্তা, কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ এবং রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশ (আওয়ামী লীগ) সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, রিয়াদ প্রাদেশিক কমিটির সভাপতি আব্দুস সালাম। রিয়াদ ফ্রেন্ডস অফ বাংলাদেশের সহ-সহ-সভাপতি গোলাম মহিউদ্দিন, আবদুর রহমান চৌধুরী, শহীদ উল্লাহ ভূঁইয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ প্রাদেশিক কমিটির সিনিয়র সহ-সভাপতি কৃষিবীদ শামিম আবেদীন, রিয়াদ ফ্রেন্ডস অফ বাংলাদেশের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান মুরাদ, আবুল বশির, মোঃ ইছা উল্লাহ, কাজি নাজিবুল মুবারক ।

বক্তব্য রাখেন, রিয়াদ জেলা সেচ্ছাসেবকলীগ সিনিয়র সহ-সভাপতি লিটু মোল্লা, যুবলীগ নেতা নন্দ লাল সরকার, নিখিল, রিয়াদ গোপালগঞ্জ জেলা ঐক্য ফোরাম এর সহ-সভাপতি জসিম ফকির, রিয়াদ মহানগর জাতীয় শ্রমিক লীগ এর সাধারণ সম্পাদক শেখ লিয়াকত আহমেদ, রিয়াদ শিবচর ফ্রেন্ডস অফ বাংলাদেশ এর সাধারণ সম্পাদক মান্নান মাদবর, রিয়াদ সুলাই শাখা ফ্রেন্ডস অফ বাংলাদেশ সভাপতি অয়েজ, সাধারণ সম্পাদক শেখ সফি, জাহিদ ফকির, আজাদ প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন, যুবলীগ নেতা সৈয়দ টিপু সুলতান, ফ্রেন্ডস অফ বাংলাদেশ এর শহিদ মাদবর, মাসুদ পারভেজ, আতিকুর রহমান, হিরো সাইফুল সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ । নতুন এই কমিটির সবাইকে অভিনন্দন জানিয়ে বক্তারা বলেন যুবলীগ হলো আওয়ামী লীগের প্রাণ। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে এই যুবলীগ ভূমিকা রাখবে।

ঢাকা মেডিকেলের পক্ষ থেকে সম্মেলনে আগত সকল নেতা কর্মীদের কলম উপহার দেওয়া হয় ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD