1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

‘রেলকে পৃথক মন্ত্রণালয় করায় ব্যাপক উন্নয়ন হয়েছে’

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮: রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার রেলকে পৃথক মন্ত্রণালয় করায় রেলের ব্যাপক উন্নয়ন হয়েছে। আর তার সুবিধা ভোগ করছে সাধারণ মানুষ।’

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে লালমনিরহাটে উন্নয়ন মেলা উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী আরও বলেন, ‘বিএনপির সময় রেলের জমি বেদখল হয়েছে। আওয়ামী লীগ সরকার সেই রেলের জমি পুনরুদ্ধার করছে। বাংলাদেশ রেলওয়েতে ৪৬টি প্রকল্পের কাজ চলমান রয়েছে।’

তিনি জানান, মামলা দিয়ে নিয়োগ প্রক্রিয়ায় বাধা দিতে চেষ্টা করছে বিএনপি-জামায়াত। আইনি লড়াই শেষে রেলপথ মন্ত্রণালয়ে জনবল নিয়োগ দেয়া হচ্ছে।

লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালায় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি, লালমনিরহাট কুড়িগ্রাম সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, রেলপথ সচিব মোফাজ্জল হোসেন, রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল আলম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসির উদ্দিন, ক্যাপ্টেন (অবসর) আজিজুল হক বীর প্রতীক।

এদিকে সকালে রেলমন্ত্রী মজিবুল হক এমপির নেতৃত্বে লালমনিরহাট সোহরাওয়ার্দী মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গনে শেষ হয়। র‌্যালিতে স্থানীয় স্কুল, কলেজ, বিভিন্ন বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

এর আগে বুধবার (১০ জানুয়ারি) রাতে লালমনিরহাট সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের সাথে মতবিনিময় করেন রেলপথ মন্ত্রী মুজিবুল হক।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD