1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুরে সাংবাদিকদের মানববন্ধন

এ কে আজাদ, চাঁদপুর ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ১৯ মে, ২০২১

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, আটকের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
বুধবার (১৯ মে) বেলা সাড়ে ১১টায় চাঁদপুর শহরের কালিবাড়ী শপথ চত্বরে চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখা যৌথভাবে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।
মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী। সাধারণ সম্পাদক রহিম বাদশার সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারন সম্পাদক সোহেল রূশদী, জিএম শাহীন, এএইচএম আহসান উল্লাহ।
আরো বক্তব্য রাখেন অধ্যাপক দেলোয়ার আহমেদ, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার ফারুক আহমেদ, প্রথম আলোর চাঁদপুর জেলা প্রতিনিধি আলম পলাশ, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি কাাদের পলাশ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এমএ লতিফ, সাধারণ সম্পাদক কে এম মাসুদ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, রোজিনা ইসলাম চোর নয়। তিনি চোরদের মুখশ উন্মোচন করায় তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে একটি কুচক্রী মহল। স্বাস্থ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগমসহ এই ঘটনার সাথে জড়িতদের প্রত্যেককে সঠিক তদন্ত শেষে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
বক্তারা আরো বলেন, বর্তমান সময়ে সরকারী কিছু কিছু কর্মকর্তা কর্মচারী দেশের সংবাদ মাধ্যমকে সরকারের মূখোমুখি দাড় করিয়ে নিজেরা ফায়দা লুটে নেয়ার চেষ্টা করছেন। এখন থেকে বর্তমান সরকার যদি এ বিষয়ে সতর্ক না হন তাহলে আগামী দিনে মূল্য দিতে হবে। আমরা আশা করবো অতি দ্রুত এ বিষয়ে সরকার পদক্ষেপ নিবেন। আমরা কোন দল বা গোষ্ঠীর হয়ে রাস্তায় দাড়াইনি, আমরা একজন পেশাদার সাংবাদিক রোজিনা ইসলামের অধিকার নিশ্চিতসহ তার নিঃশর্ত মুক্তির দাবীতে রাস্তায় এসছি।
মানববন্ধন কর্মসূচিতে চাঁদপুর জেলা সদরে কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকা, টেলিভিশন, অনলাইন নিউজ পোর্টালের বিভিন্ন পর্যায়ের সাংবাদিকগণ অংশগ্রহন করেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD