1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

শতাধিক ইউপি পৌরসভায় ভোট চলছে

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমাকণ্ঠ ডটকম,বৃহস্পতিবার, ২৯ মার্চ ২০১৮: সারাদেশের শতাধিক ইউনিয়ন পরিষদ (ইউপি), পৌরসভা, সিটি করপোরেশনের সাধারণ ওয়ার্ড এবং উপজেলায় উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে।

বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সুষ্ঠু ভোটের লক্ষ্যে ও যেকোনও ধরনের অপ্রীতিকর পরিস্থিতি প্রতিহতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। এরইমধ্যে ভোট অনুষ্ঠানের অন্যান্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণও সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)।

ইসির যুগ্ম-সচিব এসএম আসাদুজ্জামান ব্রেকিংনিউজকে জানান, আজ ৪৭টি ইউপিতে সাধারণ রির্বাচন, ৭২টি ইউপির পদে উপনির্বাচন, ৪টি পৌরসভায় সাধারণ নির্বাচন, ৭টি পৌরসভায় উপ-নির্বাচন, ১টি উপজেলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচন, চট্টগ্রাম ও খুলনা সিটি করপোরেশনের ১টি করে ওয়ার্ডসহ মোট ১৩৩টি এলাকায় ভোট অনুষ্ঠান হবে।

ইসির ঘোষিত তফসিল অনুযায়ী, এ নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ সময় ছিল ১ মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ছিল ৪ ও ৫ মার্চ, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১২ মার্চ, প্রতীক বরাদ্দ করা হয়েছে ১৩ মার্চ এবং আজ ভোট।

এদিকে ভোটের আগের দিন অর্থাৎ বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার মধ্যরাত পর্যন্ত নির্বাচনী এলাকাগুলোতে বাস, ইজিবাইক, ট্রাক, অটোরিকশা, মাইক্রোবাস, বেবিট্যাক্সি, কার, ট্যাক্সিক্যাব, জিপ, পিকআপ, টেম্পো ইত্যাদি যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। সেইসঙ্গে ভোটগ্রহণের ৩ দিন আগে থেকে ভোটের দিন মধ্যরাত পর্যন্ত মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা আছে। তবে জরুরি সেবায় নিয়োজিত যানবাহন চলতে কোনও বিধিনিষেধ নেই।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD