1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:৩৬ অপরাহ্ন




শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট জমা দিতে কোন ফি লাগবে না : চাঁদপুরে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট জমা দিতে কোন ফি লাগবে না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। তিনি আজ শুক্রবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন।

অ্যাসাইনমেন্ট জমার সাথে টাকা পয়সার সম্পর্ক থাকার কথাই নেই। দীর্ঘ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের পরে খুলেছে, অনেক শিক্ষার্থী দীর্ঘ সময় হয়তো শিক্ষাপ্রতিষ্ঠানের যে ফি সেগুলো দেয়নি। সেই ফি যদি কোথাও অনেক বেশি হয়ে যায়, তা পরিশোধে ইনস্টলমেন্ট বা অন্য কোনো ব্যবস্থা করা যেতে পারে।

মন্ত্রী বলেন, যাদের সামর্থ্য আছে তারাতো অবশ্যই ফি পরিশোধ করে দেবেন। ফির সাথে অ্যাসাইনমেন্ট মিলিয়ে ফেলা ঠিক হবে না। অ্যাসাইনমেন্টের জন্য কোন ফি নেই।

দীপু মনি আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ স্বাস্থ্যসম্মত রাখতে সকলকে কাজ করতে হবে। এজন্য শিক্ষামন্ত্রণালয়সহ স্থানীয় প্রশাসন ও কাজ করে যাচ্ছে। একই সাথে শিক্ষার্থী ও অভিভাবকদেরও এই দিকে খেয়াল রাখতে হবে।

মন্ত্রী বলেন, ডেঙ্গু কিংবা কভিড পরিস্থিতির জন্য, একটা সুস্থ্য সুন্দর জীবনের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান ও বাড়িতে সব জায়গায় পরিবেশ পরিস্কার-পরিচ্ছন্নতা, স্বাস্থ্যবিধি মেনে চলা আমাদের অভ্যাসে পরিণত করতে হবে।

এসময় চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাড. নূরুল আমিন রুহুল, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমানসহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD