বুধবার, ১০ জুলাই ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

শোক কে শক্তিতে পরিনত করে জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে নেতা- কর্মীদের কাজ করতে হবে – এ্যাড স্মৃতি এমপি

বর্তমানকণ্ঠ ডটকম / ৫৭ পাঠক
রবিবার, ১৬ আগস্ট, ২০২০

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ০৩ (পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনের সংসদ সদস্য এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপিশোক কে শক্তিতে পরিনত করে জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে নেতাকর্মীদের কাজ করতে হবে।১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারকে হত্যা বাংলাদেশের ইতিহাস থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দিতে চেয়েছিলো স্বাধীনতা বিরোধী শক্তিরা।কিন্তু বাস্তবে তা হয় নি। আজ শুধু বাংলাদেশ নয় সারা বিশ্ব নেতা হিসেবে পরিচিত হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তার কন্যা আমাদের নয়নের মনি মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করছেন।তার হাত ধরেই বিশ্বের দরবারে মাথা উচু করে দারিয়েছে বাংলাদেশ। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে।

সংসদ সদস্য শারীরিক অসুস্থতার পরে ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মোবাইলে কথোপকথনের সময় গনমাধ্যম কর্মীদের তিনি এসব কথা বলেন।
তিনি আরো দেশের করোনা কালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে ভাবে মানুষের দুঃখ দুর্দশা কষ্ট লাঘবে কাজ করেছেন সারা বিশ্বে তা প্রশংসিত হয়েছে। করোনা অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে মৃত্যুর হার অনেক কম।

শেষে তিনি ১৫ আগষ্ট শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের পাশাপাশি বাদ যোহর বিভিন্ন মসজিদ মন্দির গির্জা ও প্যারোডায় দোয়া অনুষ্ঠানে যোগদানের জন্য গনমধ্যম কর্মীদের জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ