মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -নবাগত ইউএনও পলাশবাড়ী

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৬ পাঠক
বুধবার, ১০ জুন, ২০২০

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধা জেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো: কামরুজ্জামান নয়ন বলেছেন সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। সকলের সহযোগিতা থাকলে সুষ্ঠু সুন্দর ভাবে পলাশবাড়ীর উন্নয়ন সাধন করা সম্ভব। কথায় নয় সবাইকে কাজে বিশ্বাসী হতে হবে।

বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পলাশবাড়ী প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম রতন সদস্য আশফুল ইসলামের ও সাংবাদিক ফজলার রহমানের সাথে একান্ত সাক্ষাতকারে নবাগত ইউএনও এসব কথা বলেন।
সাংবাদিকদের তালিকা ব্লাক লিষ্টে রেখেছেন বিদায়ী ইউএনও সাংবাদিকদেরও এমন প্রশ্নের জবাবে ইউএনও বলেন কেউ কালো তালিকায় থাকবে না! সবাই সাদা তালিকা ভুক্ত হবে।সাংবাদিকরা জাতির বিবেক রাষ্ট্রের দর্পন।সাংবাদিকদের সাথে সু সম্পর্ক বজায় রেখে কাজ করে যেতে চাই।

উল্লেখ্য মো: কামরুজ্জামান নয়ন ৩৩ তম বিসিএস উর্ত্তীন হয়ে প্রথমে সহকারী কমিশনার ভ’মি হিসেবে বান্দরবান,পরে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত ছিলেন।এছাড়া ও পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরে জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে তাকে পলাশবাড়ী নির্বাহী অফিসার হিসেবে পদোন্নতি প্রদান করা হয়। ৮জুন তিনি পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহন করেন।ব্যাক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ