1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

সহস্রাধিক পরিবারকে ঈদ উপহার দিলেন ভাইস চেয়ারম্যান আইউব আলী বেপারী

এ কে আজাদ, চাঁদপুর ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : শনিবার, ৮ মে, ২০২১

চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইউব আলী বেপারীর ব্যক্তিগত উদ্যোগে গরীব অসহায় ও দুঃস্থ সহস্রাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
৮ মে শনিবার সকালে চাঁদপুর শহরতলীর ইচলী পাটোয়ারী কোল্ড স্টোরেজ প্রাঙ্গনে নিজ এলাকার সহস্রাধিক গরীব অসহায় ও দুঃস্থ পরিবার গুলোর হাতে তিনি নিজে এ খাদ্য সহায়তার প্যাকেট তুলে দেন।
একদিকে বৈশ্বিক মহামারী করোনার ২য় ঢেউ মোকাবেলায় চলমান লকডাউনে শ্রমজীবী অসহায় গরীব ও দুঃস্থ পরিবার গুলোকে পবিত্র ঈদূল ফিতর উপলক্ষে তিনি তাঁর ব্যক্তিগত অর্থায়নে এ খাদ্য সহায়তা সামগ্রী যার মধ্যে রয়েছে চাল, সেমাই ও চিনি।
এ খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, যুবলীগ নেতা মোঃ আঃ গনি বেপারী, পৌর যুবলীগ নেতা কামরুল হাসান টিটু, কামরুল ইসলাম কাউছার তালুকদার, ওয়ার্ড আওয়ামীলীগ মিজান বেপারীসহ প্রমুখ।
উল্লেখ্য বৈশ্বিক মহামারী করোনার ২য় ঢেউ মোকাবেলায় চলমান লক ডাউনে চাঁদপুরের মধ্যে এই প্রথম কোনো নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইউব আলী বেপারীই, যিনি তাঁর ব্যক্তিগত উদ্যোগে অসহায় গরীব ও দুঃস্থ পরিবার গুলোর হাতে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেন।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইউব আলী বেপারী আরো জানান, তিনি পবিত্র ঈদূল ফিতর উপলক্ষে সদর উপজেলার সকল ইউনিয়নে আরো ৫ শতাধিক পরিবার কে তাঁর ব্যক্তিগত সহায়তা প্রদান করবেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD