1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

সাংবাদিকদের জন্য পিপিই ও অর্থ বরাদ্দের দাবী অনলাইন প্রেস ইউনিটির

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

সংবাদ বিজ্ঞপ্তি : অনলাইন-প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের জন্য সরকারের কাছে অর্থ ও পিপিই বরাদ্দের দাবী জানিয়েছে অনলাইন প্রেস ইউনিটি। ইউনিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কলামিস্ট মোমিন মেহেদী, কার্যকরী চেয়ারম্যান এ্যাড. নূর নবী পাটোয়ারী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও ভারপ্রাপ্ত মহাসচিব বিনয় কুমার চৌধুরী এক যৌথ বিবৃতিতে মাননীয় প্রধানমন্ত্রী, তথ্যমন্ত্রী, তথ্য সচিব ও সংশ্লিষ্টদের কাছে এ দাবী জানান।

৭ এপ্রিল প্রেরিত বিবৃতিতে তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ৭২ হাজার ৭৫০ কোটি টাকার বরাদ্দে সাংবাদিকদের জন্য কোন কথা ছিলো না, যা সত্যিই আমাদের জন্য হতাশার। অনতিবিলম্বে বরাদ্দ ও পিপিই প্রেরণের মধ্য দিয়ে অন্তত করোনার হাত থেকে, এই পরিস্থিতি থেকে রক্ষার দাবী জানাই। পাশাপাশি গত ১০ বছরে যুক্ত হওয়া অনলাইন প্রেস ইউনিটির সারাদেশে সাড়ে ১১ হাজার সদস্যর জন্যও বিশেষ অর্থ বরাদ্দ ও পিপিই প্রদানের দাবী জানিয়ে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্তের কথাও জানানো হয়।

অন্যদিকে অনলাইন প্রেস ইউনিটির পেইজে https://www.facebook.com/onlinepressunity/সকল জেলা ও উপজেলা কমিটির সর্বশেষ আপডেট প্রদানের সাথে সাথে নতুন সদস্য হতে আগ্রহীদেরকে নাম+ঠিকানা+কর্মস্থলের নাম লিখে এসএমএস এবং বিশেষ প্রয়োজনে ০১৫৭২৩০৯৮৭৪ নম্বরে যোগাযোগের আহবান জানানো হয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD