1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১১:২৮ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

সাংবাদিক পীর হাবিবুর রহমানের ইন্তেকালে এনডিপি’র শোক

বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। পীর হাবিবুর রহমান ভাই আর নেই। বাংলাদেশ প্রতিদিনের এই নির্বাহী সম্পাদক আজ (০৫/০২/২০২২) রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। তিনি ওই হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। বিকাল ৪ টা ৮ মিনিটের সময় তাঁর লাইফ সাপোর্ট খুলে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকতরা তাঁকে মৃত ঘোষণা করেন।

এর আগে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। গত ২২ জানুয়ারি তারিখে তাঁর কোভিড-১৯ ধরা পড়ে। করোনামুক্ত হওয়ার পর কিডনিগত জটিলতার কারণে তাঁকে ভর্তি হতে হয় পিজি হাসপাতালে। গত বছর তিনি ভারতের মুম্বাইয়ে ক্যান্সারের চিকিৎসা নিয়েছেন। সে বছরের অক্টোবরে মুম্বাই জাসলুক হাসপাতালে বোনম্যারো ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান।

৫৮ বছর বয়সী সাংবাদিক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেন। সে সময় তিনি তথা ১৯৮৪ সাল থেকে সাংবাদিকতায় যুক্ত হন। দীর্ঘ কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার, যুগান্তর, মানবকণ্ঠ, আমাদের সময় পত্রিকায় কাজ করেছেন। বর্তমানে বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করা পীর হাবিবুর রহমান দেশের জনপ্রিয় নিউজপোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের প্রতিষ্ঠাতা।

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক, বরেণ্য সাংবাদিক, পীর হাবিবুর রহমানের ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।

শনিবার (৫জানুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD