1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৭ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

সাধারণ সম্পাদক হিসাবে আইয়ুব আলীকে ১৪ ইউনিয়ন আ.লীগের সভাপতি-সেক্রেটারীর সমর্থন

এ কে আজাদ, চীপ রিপোর্টার।
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
আর মাত্র ৩দিন পর চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। দিন যতই ঘনিয়ে আসছে নেতা নির্বাচনের বিষয়টি নিয়ে তৃণমূলের নেতৃবৃন্দের আগ্রহ ততই বাড়ছে। এদিকে সাধারণ সম্পাদক প্রার্থী তৃণমূলের পরিক্ষিত নেতা আইয়ুব আলী বেপারী
সদর  উপজেলার ১৪ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় করেছেন। ৩০ নভেম্বর দুপুরে শহরের রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এই সভায় সদর উপজেলার ১৪ ইউনিয়ন আওয়ামী লীগের ২৮ জন সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে ২৬ জন মোট ৫৪ জন নেতা উপস্থিত থেকে জেলা সদরের ঘুরত্বপূর্ণ এই উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আইয়ুব আলী বেপারীকে সমর্থন প্রদান করেন।
আইয়ুব আলী বেপারী বর্তমানে সদস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রিয় ভাইস চেয়ারম্যান।
মতবিনিময় সভায় উপস্থিত থেকে সমর্থন জানান, সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন খান শামীম ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ঢালী, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক ভুইয়া ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন সরকার, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. আজিজ খান দুদু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ফরিদ খান, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার আক্তারুজ্জামান ও সাধারণ সম্পাদক কামাল হাজী, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক আল মাহমুদ লিটু, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লিটন সরকার ও সাধারণ সম্পাদক শাহ আলম মিয়াজী, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমাম হাসান রাসেল ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ বিশ্বাস, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইমলাম মিয়াজি ও সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম খলিল লিটন, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রফিক উল্লাহ, রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারী, হানারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর সাত্তার ঢ়াড়ী ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু ছৈয়াল, ইব্রাহীমপুর ইউনয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেম খান ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নন খান, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটওয়ারী, লক্ষীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিজি প্রমুখ।
সভায় অসুস্থতার কারনে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাষ্টার এবং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম মিয়াজী সভায় উপস্থিত হতে পারেন নাই।
উল্যেক্ষ, ছাত্র জীবন থেকেই জিনি বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আসছেন।১৯৯১ সালে থেকে ১৯৯৯ সাল পর্যন্ত সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দ্বায়ীত্ব পালন করেন তিনি, এরপর ২০০০ সালে জেলা ছাত্রলীগের আহব্বায়ক কমিটির সদস্য হন এবং পরবর্তিতে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হন। ২০০৩ সালে ছাত্রলীগের সন্মেলনের মাধ্যমে সেই কমিটি থেকে বিদায় নেন তিনি ঐ বছরেই সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে কমিটিতে তাকে রাখা হয়। তৃণমূল রাজনিতি থেকে উঠে আসা এই নেতা আওয়ামীলীগের প্রতিটি গনতান্ত্রীক আন্দোন সংগ্রামে সক্রিয় ভাবে দলের সাথে অংশ নিয়েছেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD