1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
রবিবার, ২২ মে ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

স্বামীর সাথে রাগ করে বাসা থেকে বেরিয়ে গণধর্ষণের শিকার গৃহবধু

জাহিদুর রহেমান তারিক
  • প্রকাশিত : শুক্রবার, ৪ জুন, ২০২১

স্বামীর উপর রাগ করে পিতার বাড়িতে যাওয়ার সময় গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধু।গণধর্ষণের ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার জেলার শৈলকুপা উপজেলার দক্ষিন গোপালপুর গ্রামে।

বুধবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে নিত্যানন্দনপুর ইউনিয়নের বাগুটিয়া গ্রামের এমপির মোড় থেকে দুই ধর্ষককে গ্রেফতার করে। গ্রেফতারকৃত লিটু (২৮) ও শিমুল (৩০) গোপালপুর গ্রামের বছির উদ্দীনের ছেলে। পলাতক রয়েছে নিত্যানন্দনপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার গোপালপুর গ্রামের রাশিদুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শৈলকুপা থানার ওসি (তদন্ত) মহসীন হোসেন খবর নিশ্চিত করে বুধবার দুপুরে জানান, ভিকটিম স্বামীর সঙ্গে ঝিনাইদহ শহরে ভাড়া বাসায় থাকতেন। গত ২৭ মে বিকালে স্বামীর সঙ্গে রাগ করে ভিকটিম পিতার বাড়ি শৈলকুপার শাহবাজপুর গ্রামে যাচ্ছিলেন। পথে নিজ গ্রামের প্রতিবেশী লিটুর সাথে দেখা হলে লিটু বাড়ি পৌছে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে কুমতলবে বিভিন্ন রাস্তা ঘুরিয়ে ফিরিয়ে সময় ক্ষেপন করে রাত করে ফেলে। এ সময় লম্পট লিটু তার সহযোগী শিমুল ও ৫ নং ওয়ার্ডের মেম্বর গোপালপুর গ্রামের রাশিদুল ইসলামকে ফোনে ডেকে নেয়। এরপর ভিকটিমকে শৈলকুপার দক্ষিণ গোপালপুর গ্রামের মাঠে ক্যানেলের ধারে কলা ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ধর্ষক লিটু ও শিমুল ভিকটিমকে মোটরসাইকেলে ঘটনার দিন রাতেই ঝিনাইদহ শহরের র‍্যাব ক্যাম্পের পাশে ভাড়া বাসার সামনে ছেড়ে দেয়। ভিকটিম অসুস্থ্য হয়ে বাসায় পৌছে সব ঘটনা খুলে বলে। পরে স্বামী তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় সোমবার রাতে শৈলকুপা থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা হলে পুলিশ ধর্ষক লিটু ও শিমুলকে গ্রেফতার করে। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, ধর্ষিতার জবানবন্দি গ্রহন করা হয়েছে। দুই আসামী গ্রেফতার হয়েছে। বাকী একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD