1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

‘স্বার্থসিদ্ধির জন্য অনেকে ধর্মীয় উন্মাদনা সৃষ্টির চেষ্টা করে’

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, বৃহস্পতিবার, ০৯ মে ২০১৮: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, স্বার্থসিদ্ধির জন্য অনেকে ধর্মীয় উন্মাদনা সৃষ্টির চেষ্টা করে। এটা বলে দিতে চাই, সন্ত্রাসী-জঙ্গিদের কোনো ধর্ম নেই। তারা জাতির শত্রু, দেশের শত্রু।

বৃহস্পতিবার র‌্যাব ফোর্সেসের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে রাজধানীর কুর্মিটোলায় বাহিনীটির সদর দফতরে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

দেশে জঙ্গিবাদ ও মাদক নির্মূলে র‌্যাবের ভূমিকার প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী বলেন, জঙ্গিবাদ প্রতিরোধে র‌্যাবের বিশিষ্ট ভূমিকা ছিল। তাদের এ ভূমিকা প্রশংসনীয়।

মাদকের বিরুদ্ধেও সবাইকে সচেতন হওয়ার তাগিদ দিয়ে শেখ হাসিনা বলেন, মাদক নিয়ন্ত্রণে এরই মধ্যে যথেষ্ট পদক্ষেপ নেয়া হয়েছে। কেউ যদি মাদকে জড়িয়ে পড়ে, তবে সেটা যে তার পরিবারের জন্য কতোটা কষ্টের, তা ওই পরিবারই বোঝে। আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে যেমন সফলতা অর্জন করেছি তেমনি মাদকের বিরুদ্ধেও র‌্যাবকে অভিযান অব্যাহত রাখতে হবে।

সরকার গঠনের পর আওয়ামী লীগ ইশতেহারের চেয়েও অনেক বেশি কাজ করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আমরা বিশ্বাস করি, বর্তমান বিশ্ব প্রতিযোগিতার, এ প্রতিযোগিতার সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। তাই আমরা সব বাহিনীকে যুগোপযোগী করে দিচ্ছি, আধুনিক করে দিচ্ছি। হয়তো আমরা ধনী দেশ নয়, কিন্তু আমাদের মানবসম্পদ রয়েছে, যেটা সবচেয়ে বড় সম্পদ। এই সম্পদকে কাজে লাগিয়ে আমরা ঘুরে দাঁড়িয়েছি। দেশ এখন উন্নয়নশীল দেশের সারিতে এসেছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD