বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

অনুমতি না নিয়ে সৌদি আরবে মেসি, বিরক্ত পিএসজি

স্পোর্টস ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম- / ৭৫ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

পিএসজিতে লিওনেল মেসির পিছু ছাড়ছে না বিতর্ক। একদিকে মাঠে দলের দুরবস্থা, সঙ্গে নিজের পারফরম্যান্সও আহামরি নয়। লিগ আঁ-তে সবশেষ ম্যাচে তো ‘খুঁজেই’ পাওয়া যায়নি মেসিকে। লরিয়েঁর বিপক্ষে সে ম্যাচে পিএসজি হেরে গেছে ৩-১ গোলে। ম্যাচের পর ক্লাবের কাছে ছুটি চেয়েছিলেন মেসি, কিন্তু সে আবেদন নাকচ হওয়ার পরও সৌদি আরবে উড়াল দিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা।

লরিয়েঁর বিপক্ষে ম্যাচের পর দুই দিন ছুটি পাওয়ার কথা ছিল মেসিদের। সে অনুযায়ী নিজের সৌদি ভ্রমণের পরিকল্পনা সাজিয়েছিলেন। কিন্তু হারের পর দুই দিনের ছুটি একদিন কমিয়ে ম্যাচের পরদিন অনুশীলন সেশন করার সিদ্ধান্ত নেন পিএসজি কোচ ক্রিস্তোফ গালতিয়ের। তবে কোচের সিদ্ধান্তের তোয়াক্কা না করেই সৌদি আরবের উদ্দেশে প্যারিস ছেড়েছেন মেসি।

সৌদি আরবের পর্যটন মন্ত্রণালয়ের শুভেচ্ছাদূত হিসেবে দেশটিতে সফর করছেন মেসি। সপরিবারে ঘুরে দেখছেন সৌদি আরবের নয়নাভিরাম সৌন্দর্য।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানাচ্ছে, দলের দুঃসময়ে এমন ভ্রমণে পিএসজির অন্দরমহল যেমন নাখোশ, তেমনি ক্ষোভ রয়েছে ক্লাব সমর্থকদেরও। সাম্প্রতিক সময়ে ফর্মহীনতায় প্রায়ই পিএসজি সমর্থকদের দুয়ো শুনতে হয় মেসিকে। নতুন এই ঘটনার ফলে সমর্থকদের সঙ্গে মেসির সম্পর্কের আরও অবনতি বলে ধারণা করছে সংশ্লিষ্টরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *