শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

করোনায় স্বামীর মৃত্যুর শোক সইতে না পেরে ছুরি হাতে স্ত্রীর দিক্বিদিক ছোটাছুটি

এ কে আজাদ, ব্যুরো প্রধান, চাঁদপুর। / ৪০ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

চাঁদপুর সরকারি হাসপাতালে করোনা আইসোলেশন ওয়ার্ডে স্বামীর মৃত্যুর পর ছুরি নিয়ে স্ত্রীর দৌড়া-দৌড়িতে আতঙ্কিত হয়ে পড়েন রোগীর স্বজন ও চিকিৎসকরা।

করোনায় আক্রান্ত হয়ে ওই নারীর স্বামী চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে আইসোলেশন ওয়ার্ডে মারা যান।

আকস্মিক ওই নারীর সঙ্গে থাকা একটি ধারালো ফল কাটার ছুরি নিয়ে ওয়ার্ডে রোগীর স্বজনদের পাশাপাশি চিকিৎসক ও নার্সদের ধাওয়া করেন । একপর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে হাসপাতালে মেঝেতে শুয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ রূপসা এলাকার দেলোয়ার হোসেন ৫ আগস্ট করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয় । চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান।

এ ঘটনায় তার স্ত্রী কুলসুমা বেগম মানসিক ভারসাম্য হারিয়ে ছুরি নিয়ে করোনা ওয়ার্ডের নার্স ও অন্যান্য রোগীর স্বজনদের ধাওয়া করেন। এক পর্যায়ে হাসপাতালে কর্মচারীদের সহায়তায় ওই নারীকে শান্ত করা হয় । পরে তিনি জ্ঞান হারিয়ে হাসপাতালের মেঝেতে শুয়ে পড়েন। পরে তাঁর স্বজনরা এসে তাকে এবং তার স্বামীর লাশ নিয়ে যায়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল বলেন, একদিন আগেই দেলোয়ার হোসেন হাসপাতালে ভর্তি হন। তার অক্সিজেন লেভেল খুবই কম ছিল ।

আমরা যথাসাধ্য চেষ্টা করেছি। মৃত্যুর পর তাঁর স্ত্রী মানসিকভাবে ভেঙে পড়েন। এক পর্যায়ে তার হাতে থাকা ফল কাটার ছুরি নিয়ে ওই ওয়ার্ডের মানুষকে আঘাত করার চেষ্টা করেন । পরে সবাই মিলে তাকে শান্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *