শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

খালেদা জিয়া ও এম এ হান্নানের রোগমুক্তি কামনায় পাইকপাড়া (দঃ) ইউনিয়ন বিএনপির দোয়া ও মিলাদ

রুহুল আমিন খান স্বপন, ফরিদগঞ্জ, চাঁদপুর । / ৩৫ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও আলহাজ্ব এম এ হান্নানের রোগমুক্তি কামনায় উপজেলার ৮নং পাইকপাড়া (দঃ) ইউনিয়নের পশ্চিম দায়চারা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

শুক্রবার (২৬শে নভেম্বর) ইউনিয়ন বিএনপি অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নাহিদুল ইসলাম নাহিদের সমন্বয়ে সাবেক ৩বারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও মার্কেন্টাইল ব্যাংকের ভাইর্স চেয়ারম্যান আলহাজ্ব এম এ হান্নানের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার আহম্মদ খন্দকার, সিনিয়র সহ-সভাপতি মো. সাঈদ খাঁন, কোষাধক্ষ্য মো. রফিকুল ইসলাম খাঁন, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আঃ মান্নান খাঁন, সহ-সভাপতি মো. আবুল কালাম সুবল, সাধারণ সম্পাদক আঃ রহিম পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন পলাশ পাটওয়ারী, ৬নং ওয়ার্ড বিএপির সভাপতি মো. আলমগীর হোসেন খাঁন, ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. বিল্লাল বেপারী, ১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. বিল্লাল বালী, ইউনিয়ন যুবদলের সভাপতি পদ প্রত্যাশী মো. আবুল হাসনাত নয়ন, ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী মো. রাহাত হোসেন পাটওয়ারী, এছাড়া আরো উপস্থিত ছিলেন আঃ কাদির গাইন, মো. মহিন শেখ, মো. জসিম পাটওয়ারী, তাঁতীদলনেতা মো. নান্নু সহ প্রমূখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে গুরুতর অসুস্থ বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া, বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সমন্বয়ক আলহাজ্ব এম এ হান্নান সহ দেশবাসীর জন্য বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *